Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

কলাপাড়ায় ১শ’ মণ জাটকা জব্দ

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় প্রায় ১০০ মন জাটকা ইলিশ জব্দ করেছে পায়রা বন্দর কোষ্টগার্ড। সোমবার সকালে ‘এমভি নবনিতা’ নামের একটি লঞ্চযোগে মৌডুবী থেকে গলাচিপায় এ মাছ নেয়া হচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে কোষ্টগার্ড সদস্যরা ওই লঞ্চে অভিযান চালিয়ে ককসেট বোঝাই বিপুল পরিমান এ জাটকা জব্দ করে। অভিযান টের পেয়ে পাচারকারীরা সটকে পরলে কাউকে আটক করা সম্ভব হয়নি বলে কোষ্টগার্ড সদস্যরা জানান।

কোষ্টগার্ড সূত্রে জানা গেছে, উপজেলার রামনাবাদ নদীর মোহনা থেকে জব্দকৃত ওই মাছ বিভিন্ন এতিমখানাসহ হতদরিদ্র মানুষের মাঝে বিতরন করা হয়। এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনুপ দাস, পায়রা বন্দর কোষ্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার খন্দকার মনিরুজ্জামান, উপজেলা সহকারি মৎস্য কর্মকর্তা আনোয়ারুল হক বাবুলসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
পায়রা বন্দর কোষ্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার খন্দকার মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই জাটকা ইলিশ জব্দ করা হয়। এ সময় মাছের সাথে কাউকে আটক করা যায়নি বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাটকা জব্দ

৮ নভেম্বর, ২০২০
২৫ ডিসেম্বর, ২০১৯
১৮ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ