Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

গণফোরামে ১০ সাবেক সেনা কর্মকর্তা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন আইনজীবী ড. কামাল হোসেনের দল গণফোরামে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছেন ১০ জন সাবেক সেনা ও বিমানবাহিনীর কর্মকর্তা। গতকাল ড. কামাল হোসেনের চেম্বারে গিয়ে গণফোরামের নির্বাহী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরীর হাতে ফুল দিয়ে তাঁরা আনুষ্ঠানিকভাবে দলে যোগ দেন।
সুব্রত চৌধুরী সাবেক এই সেনা কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে বলেন, ৩০ ডিসেম্বর জাতির জন্য একটি চ্যালেঞ্জের দিন। সেই দিনে দেশে আমরা শুভ পরিবর্তনের লক্ষ্যে নির্বাচনে যাচ্ছি জাতীয় ঐক্যফ্রন্টের মাধ্যমে। আজ যারা যোগদান করলেন, তাঁরা এ লড়াইয়ে অবতীর্ণ হবেন।
যারা যোগ দিয়েছেন তারা হলেন , লেফটেন্যান্ট কর্নেল (অব.) খন্দকার ফরিদুল আকবর, লেফটেন্যান্ট কর্নেল (অব.) শেখ আকরাম আলী, লেফটেন্যান্ট কর্নেল (অব.) মো. শহিদুল্লাহ, লেফটেন্যান্ট কর্নেল (অব.) আ ফ ম নুরুদ্দিন, মেজর (অব.) মাসুদুল হাসান, মেজর (অব.) মো. ইমরান, মেজর (অব.) বদরুল আলম সিদ্দিকী, স্কোয়াড্রন লিডার (অব.) ফোরকান আলম খান, স্কোয়াড্রন লিডার (অব.) মো. হাবিব উল্লাহ, স্কোয়াড্রন লিডার (অব.) মো. মাহমুদ।
যোগদানকারী লে. কর্নেল (অব.) খন্দকার ফরিদুল আকবর বলেন, সেনাবহিনীর কর্মকর্তা আমরা যাঁরা বিভিন্ন ক্লাব কার্যক্রমে ছিলাম, তাঁরা ভাবলাম এই ক্রান্তিলগ্নে আমাদের দায়িত্ব পালন করা দরকার। তিনি আরও বলেন, ড. কামাল হোসেনের নেতৃত্বে দেশ উচ্চ আয়ের দেশে পরিণত হবে, দেশে নিখুঁত গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে এবং দেশ এগিয়ে যাবে। তিনি আশা করেন, বাংলাদেশকে একসঙ্গে তাঁরা এগিয়ে নিয়ে যেতে পারবেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২০ নভেম্বর, ২০১৮, ১:৩১ এএম says : 0
    অত্যন্ত ভালো একটি সংবাদ। সবাই ভালো হইয়া ছলিবেন। ইসলাম শিক্ষাভঅর্জন করেন ইসলাম শান্তি ইসলাম মুক্তি ইসলাম শিফা ইসলাম রাজনী। ইনশাআল্লাহ। **********
    Total Reply(0) Reply
  • Monirul Islam ২০ নভেম্বর, ২০১৮, ২:৫৫ এএম says : 0
    খেলা জমে উঠেছে
    Total Reply(0) Reply
  • Al Farabi ২০ নভেম্বর, ২০১৮, ২:৫৬ এএম says : 0
    মাশা আল্লাহ
    Total Reply(0) Reply
  • আমি একজন মুসলিম ২০ নভেম্বর, ২০১৮, ২:৫৬ এএম says : 0
    সামনে চলো দেশের সম্পদ
    Total Reply(0) Reply
  • Nur Alom Shikdar ২০ নভেম্বর, ২০১৮, ২:৫৬ এএম says : 0
    Congratulations
    Total Reply(0) Reply
  • Tonima Jabed ২০ নভেম্বর, ২০১৮, ১০:১৫ এএম says : 0
    কোন লাভ নাই!!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ