Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

দলীয় গ্রিন সিগনালে উচ্ছ্বসিত আ.লীগ সমর্থকরা

ভোলায় ৪টি আসন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ভোলা জেলার ৪ টি আসনে আ’লীগের মনোনয়নে উচ্ছ্বসিত, আনন্দিত আ.লীগ সমর্থকরা। বাংলাদেশ আওয়ামী লীগের জীবন্ত কিংবদন্তী বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মন্ত্রী তোফায়েল আহমেদের ও আওয়ামী সমর্থকদের পছন্দের প্রার্থীকে মনোনয়ন দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। এক বিশ্বস্ত সূত্রে জানা গেছে ভোলা -১ আসনে রয়েছেন তোফায়েল আহমেদ নিজেই। যিনি ভোলার উন্নয়নে অনেক কাজ করেছেন। ভোলা-২ আসনে রয়েছে সংসদ সদস্য আলী আজম মুকুল। যিনি দল মতের উর্ধ্বে থেকে জনগনের জন্য কাজ করেছেন বলে জানান তার এলাকার মানুষ। ভোলা -৩ আসনে নুরনবী চৌধুরীর শাওন। যিনি লালমোহন, তজুমুদ্দিনের উন্নয়নে অনেক কাজ করেছেন। ভোলা – ৪ আসনে উন্নয়নের যাদুকর উপমন্ত্রী আবদুল্লা আল ইসলাম জ্যাকব। 

নাম প্রকাশ না করার শর্তে আওয়ামী লীগের এক গুরুত্বপূর্ণ নেতা জানান, বাংলাদেশ আওয়ামী লীগের এ সময়ের গুরুত্বপূর্ণ দায়িত্বরত তোফায়েল আহমেদের বাহিরে গিয়ে প্রার্থী মনোনয়নের চিন্তাও করছেন না নীতিনির্ধারকরা। তিনি আরো বলেন, গোয়েন্দা রিপোর্টে সবদিক থেকে এ ৪ নেতাই এগিয়ে রয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন দৌড়ে।



 

Show all comments
  • সুলতান ১৯ নভেম্বর, ২০১৮, ১১:২২ পিএম says : 0
    জয় বাংলা জয় বাংলা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ