Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

রামপুরায় পরকীয়ায় স্ত্রী হত্যা, স্বামী আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর রামপুরার পূর্ব হাজীপাড়া এলাকায় স্ত্রী নুপুর আক্তারকে (২২) হত্যার অভিযোগে স্বামী দুলালকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শেরপুরে গ্রামের বাড়ি থেকে দুলালকে গ্রেফতার করা হয়। এর আগে গত রোববার রাতে পূর্ব হাজীপাড়া বইবাজার এলাকার ৭৮/১২ নম্বর বাসা থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় নুপুর আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। স্ত্রীর সাথে অন্যের পরকীয়া রয়েছে এমন সন্দেহের জেরে নুপুরকে হত্যা করা হয় বলে পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকার করেছে দুলাল।
রামপুরা থানার ওসি এনামুল হক বলেন, নিহত নুপুরের বাড়ি বাগেরহাটের ফকিরহাটে। আর স্বামী দুলালের বাড়ি শেরপুরের শ্রীবর্দি এলাকায়। বিয়ের পর তারা দু’জনে বউবাজারের ওই বাসায় ভাড়া থাকতেন। তবে বেশ কিছু দিন ধরে স্ত্রী নুপুরের সাথে অন্য কারো পরকীয়া সম্পর্ক আছে বলে সন্দেহ করে আসছিলো দুলাল। এ নিয়ে মাঝে মধ্যেই তাদের মধ্যে ঝগড়া হতো। রোববার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে নুপুরের গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে দুলাল। মৃত্যু নিশ্চিত হলে ঘরের দরজা তালাবদ্ধ করে শেরপুরে গ্রামের বাড়িতে পালিয়ে যায় দুলাল।
ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু : এদিকে গতকাল ভোরে কুড়িল বিশ্বরোড এলাকায় রেললাইনের ওপর থেকে ট্রেনে কাটা অজ্ঞাত পরিচয় এক নারীর (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির এসআই নজরুল ইসলাম বলেন, ভোরে কোন একটি ট্রেনের নিচে কাটা পড়ে রেললইনের উপরেই ওই নারীর লাশ পড়েছিলো। তার পরনে পুরাতন ও নোংরা জামাকাপড় পরিহিত। স্থানীয়রা বলেন, ওই নারী অপ্রকৃতিস্থ। তিনি ভাসমান অবস্থায় রাস্তায় ঘুরে বেড়াতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ