Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ৩ রবিউস সানী ১৪৪০ হিজরী

যুক্তরাষ্ট্রে হাসপাতালে গোলাগুলি, নিহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১১:২৩ এএম

যুক্তরাষ্ট্রের শিকাগোর একটি হাসপাতালে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে হাসপাতালের দুজন স্টাফ, একজন পুলিশ কর্মকর্তা এবং বন্দুকধারী নিহত হয়েছেন।

সোমবার স্থানীয় সময় বিকাল ৩টার দিকে শিকাগোর মার্সি হাসপাতালে এ ঘটনা ঘটে।

শিকাগোর মেয়র রহম ইমানুল জানিয়েছেন, নিহত দুই নারীর মধ্যে একজন চিকিৎসক এবং অন্যজন ফার্মাসিউটিক্যাল সহকারী।

পুলিশের একজন মুখপাত্র জানিয়েছেন, গোলাগুলির সময় বন্দুকধারী নিজেও নিহত হয়েছেন। তবে তিনি আত্মহত্যা করেছেন কি না তা জানা যায়নি। এ ছাড়া ওই সময় এক পুলিশ কর্মকর্তাকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। তবে তিনি অক্ষত আছেন। কারণ গুলি এসে পুলিশের বন্দুকে লাগে।

এ ছাড়া জানানো হয়, এক নারীর সঙ্গে বন্দুকধারীর সম্পর্ক ছিল। ধারণা করা হচ্ছে, তার ওপর হামলা করতে ওই ব্যক্তি হাসপাতালে প্রবেশ করে। তবে বন্দুকধারীর আসল উদ্দেশ্য কী ছিল তা জানা যায়নি।

মেয়র রহম ইমানুল আরো বলেন, শিকাগো একজন চিকিৎসক, ফার্মাসিউটিক্যাল সহকারী ও একজন পুলিশ কর্মকর্তাকে হারালো। পু্রো শহর আজ কাঁদছে।

শিকাগো পুলিশের মুখপাত্র বলেন, হাসপাতালের কার পার্কিয়ে একাধিকবার গুলি করে বন্দুকধারী হাসপাতালে ঢোকে। এ ঘটনার পর স্বশস্ত পুলিশ ঘটানস্থল ঘিরে ফেলে এবং নিরপত্তা নিশ্চিত করে।

তথ্যসূত্র : বিবিসি অনলাইন



 

Show all comments
  • Abid ২০ নভেম্বর, ২০১৮, ২:১৫ পিএম says : 0
    US should ban firearms for 18+ citizens.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ