Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তৃতীয় দিনের মতো সাক্ষাৎকার চলছে, বিএনপির গুলশান কার্যালয়ে ইন্টারনেট বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১১:৪৫ এএম
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশাীদের সাক্ষাৎকার তৃতীয় দিনের মতো শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টার পর গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাৎকার শুরু হয়।
 
এদিকে, মঙ্গলবার সকাল ১০ নাগাদ গুলশান কার্যালয়ে ইন্টারনেটে কোনো কাজ করতে পারছেন না বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান। তিনি বলেন, ইন্টারনেটে কোনো কাজ করা যাচ্ছে না। সংযোগ না থাকায় আমাদের অনেক কাজের সমস্যা হচ্ছে।
 
ইন্টারনেট সংযোগ এখনও বিচ্ছিন্ন থাকার কারণে স্কাইপিতে মনোনয় প্রত্যাশীদের সঙ্গে যুক্ত হতে পারছেন না বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের মনোনয়ন বোর্ডের সদস্যরা সাক্ষাৎকার নিচ্ছেন।
 
আজ সকালে চট্টগ্রাম বিভাগের সব আসনের মনোনয়নপ্রত্যাশীর সাক্ষাৎকার নেয়া হবে। বিকালে নেয়া হবে কুমিল্লা ও সিলেট বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার।


 

Show all comments
  • মোঃসুমন ২০ নভেম্বর, ২০১৮, ১:০১ পিএম says : 0
    যেখানে ইসি সচিব বলেছে তারেক জিয়া নির্বাচনী আচরনবিধী লঙ্গন করেনি,সেখানে ইন্টারনেট সংযোগ বন্ধ করে দেওয়ার মানে হচ্ছে পরাজয়ের ভয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ