Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

এখনো আমার নামে মামলা আছে -এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ৩:২৫ পিএম
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, দলের জন্য আমি সাত বছর জেল খেটেছি। আমি জেলের মধ্যে অসুস্থ হয়েছিলাম। খালেদা জিয়া আমার চিকিৎসার ব্যবস্থা করেননি। উল্টো বলেছিলোন, এরশাদকে মরতে দাও। এরশাদ মরে নাই। একটি দিনও আমি সুখী ছিলাম না। এখনো আমার নামে মামলা আছে। আমার মত দুঃখি কেউ নেই। পার্টির জন্য আমার চেয়ে কষ্ট কেউ করেনি।
 
মঙ্গলবার দুপুরে গুলশানের ইমানুয়েল কনভেনশন হলে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 
এরশাদ বলেন, আপনারা সবাই নিজ এলাকায় ফিরে যান। সময়মতো আমি সিদ্ধান্ত জানাবো। আমি যাকে যেখানে মনোনয়ন দেবো, তার জন্য সবাইকে কাজ করতে হবে। প্রাথমিকভাবে আমরা ৩০০ আসনে মনোনয়ন দেবো। রাজনৈতিক মেরুকরণের কারণে কোনো দলের সঙ্গে জোট করতে হলে অনেক আসনে ছাড় দিতে হবে। সেই সিদ্ধান্ত আমি নেবো। যা করবো পার্টির স্বার্থেই করবো।
 
তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতা ছাড়ার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য এবারই সর্বোচ্চ সংখ্যক মনোনয়নপত্র বিক্রি হয়েছে বলেও জানান এরশাদ। একারণে তিনি মনে করেন জাতীয় পার্টি আবার জেগে উঠেছে।
 
সমাপনী বক্তব্যে পার্টির চেয়ারম্যান রওশন এরশাদ বলেন, আজ আমাদের আনন্দের দিন। তরুণ প্রজন্ম যেভাবে জাতীয় পার্টির সঙ্গে আছে তাতে ভবিষ্যতে আমাদের পার্টি আরও অনেক দূর এগিয়ে যাবে। 


 

Show all comments
  • MD safiqul Islam liton ২০ নভেম্বর, ২০১৮, ৭:৫৭ পিএম says : 0
    আগে নিজে ঠিক হউন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ