Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪ পৌষ ১৪২৫, ১০ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

পাকিস্তানি বরের বয়স ২১, মার্কিন কনের ৪১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ৩:৪৭ পিএম

প্রেম কোনো বাধা মানে না। তাই প্রেমের টানে হাজার মাইল পাড়ি দিয়ে এসে বিয়ের ঘটনা হরহামেশাই শোনা যায়। এবার সেরকমই একটা ঘটনা ঘটেছে পাকিস্তানে। ৪১ বছর বয়সী যুক্তরাষ্ট্রের এক নারী ২১ বছরের পাকিস্তানি ছাত্রের প্রেমে পড়ে তার বাড়িতে এসেছেন। গত বৃহস্পতিবার তাদের বিয়ে হয়েছে। খবর দি ডন।
পত্রিকা জানায়, কাশিফ আলি নামের ওই যুবক বি.কমের ছাত্র। তার বাড়ি শিয়ালকোটের রাইপুর গ্রামে। আর মারিয়া হেলেনা আব্রামস নামের ওই নারীর বাড়ি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায়। তিনি রেইকি মাস্টার ও ড্রাইভার। এখন ডগ ট্রেনার হওয়ার জন্য পড়াশোনা করছেন। দশমাস ধরে ইন্সটাগ্রামে পরিচয় হওয়ার পর কথা বলার এক পর্যায়ে একে অপরকে ভালোবেসে ফেলেন তারা। তারপর কাশিফ আলির টানে তিনি যুক্তরাষ্ট্র ছেড়ে উড়াল দেন পাকিস্তানের উদ্দেশে।
বিয়ের পর উচ্ছ্বসিত ওই নারী নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে জানান, খুব রোমান্টিক ও কিছুটা ঘুম ঘুম ভাব। কাশিফ দারুণ। আমি তাকে ভালোবাসি। সে আমাকে সুখী করেছে। আমি পাকিস্তান বা আমেরিকা বুঝি না। এটা আমার কাছে কোনো বিষয় নয়।
হেলেনা আব্রামস ইসলাম গ্রহণ করেছেন। তার মুসলিম নাম মারিয়া। তিনি পাকিস্তানে না যুক্তরাষ্ট্রে থাকবেন সে ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেননি। বয়সের ব্যবধান বিষয়ে তিনি বলেন, ভালোবাসার ক্ষেত্রে বয়স কোনো বিষয় নয়।



 

Show all comments
  • md.sohidul islam sohel ২০ নভেম্বর, ২০১৮, ৭:০৪ পিএম says : 0
    onadek amer suvokamona roilo.best of luck.
    Total Reply(0) Reply
  • বাবুল চৌধুরী ২৮ নভেম্বর, ২০১৮, ৬:২৫ পিএম says : 0
    দারুন লাগল, ভালবাসা মানুষকে অমর করে। মানুষকে বানাইছে আল্লাহ প্রেমের কারনে। Nice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ