Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ৫:০৩ পিএম

বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব আমজাদ হোসেনের চিকিৎসা খরচ বহনের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার আমজাদ হোসেনের পরিবার সূত্রে এই তথ্য জানা গেছে।

আমজাদ হোসেনের ছেলে সোহেল আরমান বলেন, বাবার অসুস্থতার খবর পত্রিকায় পড়ে সকালবেলা প্রধানমন্ত্রীর দপ্তর থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করা হয়। এরপর আমাদের পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে বিস্তারিত জানিয়েছি। প্রধানমন্ত্রী আমাদের বলেছেন, ‘আমজাদ হোসেন দেশের গর্ব, তার চিকিৎসার খরচ রাষ্ট্র বহন করবে। দেশে হোক আর বিদেশে হোক, তাঁর উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে।

সোহেল আরমান আরও বলেন, ‘এখন প্রধানমন্ত্রীর দপ্তর থেকেই বাবার চিকিৎসার সব কাগজপত্র দেখে তাঁর চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। প্রধানমন্ত্রী বলেছেন, যদি বিদেশে নিতে হয়- সেটারও ব্যবস্থা করতে।

প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা জানিয়ে সোহেল আরমান বলেন, ‘প্রধানমন্ত্রীর এমন আন্তরিকতায় আমরা মুগ্ধ। তিনি নিজ থেকেই পত্রিকায় খবর পড়ে আমাদের পাশে দাঁড়িয়েছেন। আমরা তাঁর কাছে কৃতজ্ঞ।

গত রোববার ব্রেন স্ট্রোক করেছেন আমজাদ হোসেন। তিনি বর্তমানে রাজধানীর তেজগাঁওয়ে ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমজাদ

১৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ