Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

ভ্রাম্যমান আদালতের অভিযানে মির্জাপুরে ৫ ড্রেজার মেশিন ধ্বংস দুজনের সাজা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ৭:০১ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫টি ড্রেজার মেশিন ধ্বংস একটি ভেকু মেশিন বিকল ও বালু উত্তোলনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে এক মাসের সাজা দেয়া হয়েছে। এ সময় উত্তোলিত প্রায় ১ লাখ সিএফটি বালুও জব্দ করা হয়।
মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. আজগর হোসেন এ অভিযান পরিচালনা করেন।
জানা গেছে, উপজেলার বহুরিয়া ইউনিয়নের আনাইলবাড়ি এলাকায় লৌহজং নদীতে ওই এলাকার রোমান খান ও শাহজালালসহ কয়েকজন ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছে। খবর পেয়ে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বালু উত্তোলনের ৫টি ড্রেজার মেশিন ধ্বংস, একটি ভেকু মেশিন বিকল ও রোমান খান ও শাহজালালকে আটক করে। এ সময় উত্তোলিত প্রায় এক লাখ সিএফসি বালু জব্দও করা হয়। পরে নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের সঙ্গে জড়িত থাকার অপরাধে রোমান খান ও শাহজালালকে এক মাসের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক মো. আজগর হোসেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভ্রাম্যমান আদালতের বিচারক মো. আজগর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ