Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী।

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় আহত মাদরাসার সাবেক শিক্ষকের মৃত্যু

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ৭:০৬ পিএম

সিলেটের ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় আহত মাদরাসার সাবেক শিক্ষক মাসুক আলীর (৭০) মারা গেছেন। মাসুক আলীর বাড়ি উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের ব্রাম্মনগ্রামে।
জানা যায়, গত সোমবার ফজরের নামাজের পর শিক্ষক মাসুক আলী কবর জিয়ারতের উদ্দেশে বের হন। এ সময় সিলেট-ঢাকা মহাসড়কের কসরতল নামক স্থানে একটি গাড়ি ধাক্কা দিলে তিনি আহত হন। তাকে চিকিৎসার জন্য সিলেট এম এ জি কসরত মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় হাসপাতালে তিনি মারা যান। ঘাতক গাড়ির কোন পরিচয় পাওয়া যায়নি। শিক্ষক মাসুক আলী দীর্ঘ দিন হযরত শাহজালাল (রাহ.) ফাজিল মাদরাসার শিক্ষক ছিলেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নামে। মৃত্যুকালে ৬ ছেলে ও ১ ময়ে রেখে যান। তার এ মর্মান্তিক মৃত্যুর সংবাদ নিশ্চিত করেন তার বড় ছেলে রুজেল মিয়া।
তার এ অকাল মৃত্যু শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানান মাদরাসার শিক্ষক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রছীন ওসমানীনগর উপজেলার সভাপতি অধ্যক্ষ মাওলানা আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাওলানা ছাদিকুর রহমান শিবলীসহ সংগঠনের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওসমানীনগরে


আরও
আরও পড়ুন