Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৪ ফাল্গুন ১৪২৫, ১০ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

মহাপরিচালকের ঝটিকা সফর বিএসটিআই-এ

অর্থনৈতিক রিপোর্টার: | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আগামী ১ ডিসেম্বর থেকে প্রত্যেক শনিবার ছুটির দিনেও বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই)-এর ওয়ান স্টপ সার্ভিস সেন্টার খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছেন বিএসটিআই’র মহাপরিচালক এ.কে.এম. শামসুল আরেফীন। গতকাল মঙ্গলবার বিএসটিআই’র ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে ঝটিকা সফরে গেলে স্টেক হোল্ডারদের অনুরোধের প্রেক্ষিতে তিনি এ সিদ্ধান্ত নেন। এ সময় বিএসটিআই’র পরিচালক প্রশাসনসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে প্রতিটি কাউন্টার গিয়ে সেবা গ্রহীতাদের সেবা প্রাপ্তিতে কোন ধরণের হয়রানি শিকার হতে হয় কিনা সে বিষয়ে জানতে চান। পাশাপাশি বিএসটিআই’র সেবাকে কিভাবে আরও বেশি জনবান্ধব এবং গতিশীল করা যায় সে বিষয়ে তাদের মতামত চান।

এ সময় স্টেক হোল্ডাররা ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের সেবা প্রদানের জন্য শনিবার খোলা রাখা, জনবল বৃদ্ধি এবং ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের পরিসর বৃদ্ধির দাবি জানান। ভবিষৎতে ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের পরিসর বৃদ্ধির উদ্যোগ গ্রহণ করা হবে মর্মে মহাপরিচালক স্টেক হোল্ডারদের আশ্বস্ত করেন। বিএসটিআইতে যাতে সেবা গ্রহীতাদের কোন ধরণের হয়রানির শিকার হতে না হয় সে বিষয়ে মহাপরিচালক প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের কঠোর নির্দেশনা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসটিআই


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ