Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

হাইকোর্টের নির্দেশে মাদরাসা কমিটি বহাল

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়নের বাবুচি দারুচ্ছুন্নাত দাখিল মাদরাসার পরিচালনা কমিটির বহাল রাখার নির্দেশ দিয়েছে হাইকোর্ট। নির্বাচনে বিজয়ী সভাপতি হাফেজ মো. হাবিবুল্লাহ কাচপুরীর আবেদনের প্রেক্ষিতে হাইকোর্টের বিচারপতি তারেক উল হাকিম ও বিচারপতি মোহাম্মদ সরোওয়ার্দীর বেঞ্চ এ আদেশ দেন। হাবিবুল্লাহ কাঁচপুরীর পক্ষে সুপ্রীমকোর্টের আইনজীবী মোহাদ্দেছুল উল ইসলাম টুটুল গতকাল মঙ্গলবার তথ্যটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ২৫ সেপ্টেম্বর বাবুচি দারুচ্ছুন্নাত দাখিল মাদরাসা পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সমাজসেবক হাফেজ মো. হাবিবুল্লাহ কাঁচপুরী সভাপতি নির্বাচিত হন। নির্বাচনের বিরুদ্ধে কতিপয় ব্যক্তি মাদরাসা শিক্ষা বোর্ডে একটি অভিযোগ দেয়। এতে মাদরাসা শিক্ষাবোর্ড কমিটির কার্যক্রম স্থগিত করে। এ স্থগিতের বিরুদ্ধে গত ৩১ অক্টোবর বুধবার হাইকোর্টে পিটিশান দাখিল করেন হাবিবুল্লাহ কাঁচপুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ