Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘নবীর (স.)’র জীবনাদর্শ অনুসরণেই মুক্তির পথ’

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নবী করীম (স.) এর জীবনাদর্শ অনুসরণই মুক্তির একমাত্র পথ। আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (স.) এর আগমনের মধ্যদিয়ে মুসলিম জাহানের কল্যাণ সাধিত হয়েছে। আল্লাহ রাব্বুল আলা’মিনের সমস্ত সৃষ্টির সেরা হচ্ছেন আমাদের নবী (স.)। তাই রাসূলে করীম (স.) এর বাণী সর্বত্র পৌঁছে দেয়ার দায়িত্ব নবী প্রেমীদের। যারা নবী, রাসূল ও আল্লাহর একত্ববাদের বিপক্ষে কথা বলে এবং অপপ্রচার চালায় তাদের ব্যাপারে মুসলমানদের সতর্ক থাকতে হবে।

গতকাল মঙ্গলবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে উদযাপন কমিটির উদ্যোগে জশনে জুলুস র‌্যালী শুরুর আগে কমিটির নেতৃবৃন্দ এসব কথা বলেন। কেন্দ্রীয় উদযাপন কমিটির সভাপতি কুমিল্লা সিটি মেয়র মো. মনিরুল হক সাক্কুর সভাপতিত্বে জশনে জুলুসের উদ্বোধন করেন কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক মো. ওমর ফারুক। বক্তব্য রাখেন উদযাপন কমিটির সাধারণ সম্পাদক কুমিল্লা ইসলামিয়া আলিয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবদুল মতিন, আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারীয়া বাংলাদেশের মহাসচিব ও মিলাদুন্নবী উদযাপন কমিটির অর্থ সম্পাদক শাহ মো আলমগীর খান, জশনে জুলুস কমিটির আহ্বায়ক খাদেম মো. ফিরোজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবী

১৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ