Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী

সুনামগঞ্জে আ.লীগ বিএনপি সংঘর্ষে আহত ২৫

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের আওয়ামী লীগ ও বিএনপির সাবেক দুই চেয়ারম্যানের মধ্যে মাছ কেনা নিয়ে কথা কাটাকাটির জেরে দু-দলের নেতাকর্মীদের সংঘর্ষে ২৫ জন আহত হয়েছেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার রাতে নরসিংপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও দোয়ারাবাজার উপজেলা বিএনপির আহবায়ক মো. শামছুল হক নমু মিয়ার সাথে একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা মো. আব্দুল হান্নান ভূইয়ার বালিউড়া বাজারে মাছ কেনা নিয়ে উভয় চেয়ারম্যানের মধ্যে কথা কাটকাটি হয়। এরই জের ধরে উভয় পক্ষের আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মী সমর্থকরা রাতে বালিউড়া বাজারে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি সুশীল রজ্ঞন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং পরিস্থিতি স্বাভাবিক আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ