Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

জোটের কাছে ১২টি আসন চায় জাগপা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপা›র মনোনয়ন বোর্ডের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে রাজধানীর আসাদগেট দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। জাগপা›র সভাপতি ও মনোনয়ন বোর্ডের প্রধান ব্যারিস্টার তাসমিয়া প্রধানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, কেন্দ্রীয় সহ সভাপতি আবু মোজাফ্ফর মোহাম্মদ আনাছ, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, অধ্যাপক ইকবাল হোসেন, শেখ জামাল উদ্দিন এবং দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা কামাল।
সভায় জোটগত ভাবে নির্বাচনে যাবার সিদ্ধান্তের সাথে সবাই একমত হন। এছাড়া বিএনপির কাছে ধানের শীষ প্রতীক নিয়ে ১২ টি আসন চাইবে বলেও সিদ্ধান্ত নেয় দলটি। বৈঠক শেষে জাগপার কেন্দ্রীয় সহ সভাপতি ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান এ তথ্য জানান।
তিনি আরো বলেন, জোটগতভাবে পঞ্চগড়- ১ ও ২, দিনাজপুর-৩, বগুড়া-১, চট্টগ্রাম-১, ঝালকাঠী-২, যশোর- ৫, ঢাকা- ৪, গাজীপুর- ৫, মাদারীপুর- ২, বাগেরহাট- ১ ও দিনাজপুর- ৫ সহ মোট ১২ টি আসনে নির্বাচন করতে চাই। এছাড়াও জাগপার দলীয় প্রতীক হুক্কা মার্কা নিয়েও কিছু আসনে নির্বাচন করতে চাই আমরা। আগামীকাল বৃহস্পতিবার রাতে মনোনয়ন বোর্ডের পরবর্তী সভায় দলীয় মনোনয়নের ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় নির্বাচন


আরও
আরও পড়ুন