Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০ হিজরী।

জাতীয় পার্টির প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবি স্ত্রীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পাির্টর নেতা মোস্তফা আল মাহমুদের মনোনয়ন বাতিলের দাবি জানিয়েছেন তার স্ত্রী নুজহাতুন নেছা। গতকাল সকালে রাজধানীর সেগুন বাগিচায় ক্রাইম রিপোর্টার্স বহুমূখী সমবায় সমিতি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে স্ত্রী এ দাবি জানান।

নুজহাতুন নেছা বলেন, ১৯৯৯ সালে তাদের বিয়ে হয়। দুই সন্তান হওয়ার পর ২০০৩ সালে চায়না চলে যায় মোস্তফা। এরপর শ্বশুর বাড়ীর লোকেরা দুই সন্তানসহ তাদেরকে বাড়ি থেকে বের করে দেয়। পরে বাধ্য হয়ে জামালপুরে একটি কুড়ে ঘরে থাকছেন এবং কৃষি কাজ করে সংসার চালাচ্ছেন। তার স্বামী দেশে ফিরে এলেও খোঁজ নিচ্ছেন না এবং অন্য নারীর সাথে পরকিয়া করছেন।
নুজহাতুন বলেন, যে নিজের স্ত্রী সন্তানদের খোঁজ রাখে না, সে সংসদ সদস্য নির্বাচিত হলে মানুষের খোঁজ রাখবে কিভাবে? তিনি সন্তানদের অধিকার আদায়ে সরকারের কাছে আহবান এবং স্বামীর মনোনয়ন বাতিলের দাবি জানান। এদিকে স্ত্রীর সব অভিযোগ অস্বীকার করে মোস্তফা বলেন, তিনি স্ত্রী-সন্তানদের নিয়মিত খোঁজ নিচ্ছেন এবং যাবতীয় খরচ দিয়ে যাচ্ছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ