Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

জেল গেইট থেকে গ্রেফতার বিএনপি নেতা মামুন মাহমুদ

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ১২:০৮ এএম

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদকে কারাফটক থেকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত হয়ে কারাগার থেকে বের হবার পরেই ফতুল্লা মডেল থানার একটি টিম মামুন মাহমুদকে গ্রেফতার করে নিয়ে যায়। গত ৩০ অক্টোবর নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে বিএনপির একটি কর্মস‚চি থেকে তাকে গ্রেফতার করা হয়েছিল। পরদিন সদর মডেল থানায় দায়েরকৃত নাশকতার মামলায় মামুন মাহমুদকে আসামী করা হয়। ১৯ দিন কারাভোগের পর গতকাল তিনি উচ্চ আদালতের নির্দেশে জামিন পেয়ে কারাগার থেকে বের হওয়ার পরপরই তাকে আবারো গ্রেফতার করা হয়। অধ্যাপক মামুন মাহমুদ নারায়ণগঞ্জ-৪ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী। তারপক্ষ থেকে ইতিমধ্যেই বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে।
এদিকে মামুন মাহমুদকে কারাফটক থেকে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে তাকে অবিলম্বে ছেড়ে দেবার দাবি জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক মাসিকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম, সাধারণ সম্পাদক এটিএম কামাল, সাংগঠনিক সম্পাদক আবদুস সবুর সেন্টু ও আবু আল ইউসুফ খান টিপু প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ