Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪ পৌষ ১৪২৫, ১০ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

বুড়িগঙ্গায় অজ্ঞাতানামা যুবকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ৭:৩১ পিএম | আপডেট : ৭:৫৯ পিএম, ২১ নভেম্বর, ২০১৮

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত নামা এক যুবকের(৩৪) লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার(২১নভেম্বর) বিকেল ৫টায় বুড়িগঙ্গা নদীর পোস্তগোলা শ্বশানঘাট এলাকায় ভাসমান অবস্থায় নিহত যুবকের লাশ উদ্ধার করে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই জাবেদ পারভেজ জানান, লোকমুখে সংবাদ পেয়ে পোস্তগোলা শ্বশানঘাট বরাবর বুড়িগঙ্গা নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবকের লাশটি দ্রুত উদ্ধার করা হয়। উদ্ধারকৃত লাশের পরনে ছিল সবুজ রঙের একটি জামা এবং গলায় গামছা পেঁচানো ছিল। লাশটি ৭/৮দিনের পঁচাগলা হওয়ায় তার শরীরে আঘাতের কোন চিহ্ন সঠিকভাবে এই মুহুর্থে বোঝা যাচ্ছে না। তবে লাশের গলায় গামছা পেঁচানো থাকায় ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরেই নিহত যুবকের মৃত্যুর সঠিক কারন বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ