Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৩ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানী ১৪৪০ হিজরী

নড়াইলে মাশরাফির প্রচারণা শুরু

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ৮:৩৭ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ থেকে নিশ্চিত মনোনয়ন পাচ্ছেন ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা। দল থেকে এ নিয়ে ইঙ্গিতও পেয়েছেন মাশরাফি।

মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাশরাফি মনোনয়ন পাচ্ছেন বলে ইঙ্গিত দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার এমন ইঙ্গিতের পরপরই মাশরাফির জন্মভূমি নড়াইলে মিষ্টি বিতরণ ও নির্বাচনী প্রচারণা শুরু হয়।

স্থানীয় সূত্র জানায়, মাশরাফি নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হচ্ছেন এমন ইঙ্গিত পাওয়ার পরপরই জেলার সবখানে আলোচনা শুরু হয়। সেইসঙ্গে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কে হচ্ছেন এ নিয়েও শুরু হয় আলোচনা। বিকেলে জেলার বিভিন্ন স্থানে খুশিতে মিষ্টি বিতরণ করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। পাশাপাশি মাশরাফির পক্ষে নড়াইলে নির্বাচনী প্রচারণা শুরু করেন ভক্তসহ দলীয় নেতাকর্মীরা।

মাশরাফির মনোনয়ন নিশ্চিতের খবর পেয়ে বিকেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস শহরের রূপগঞ্জে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে দলীয় নেতাকর্মীদের মিষ্টিমুখ করান। সেইসঙ্গে মাশরাফিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করতে সবার প্রতি অনুরোধ জানান তিনি।

এদিকে, শহরের পুরাতন বাস টার্মিনালে বঙ্গবন্ধু মঞ্চে জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে মিষ্টি বিতরণ করা হয়। এ সময় দলীয় নেতাকর্মীরা মাশরাফির জন্য নৌকা মার্কায় ভোট চান।

পাশাপাশি মাশরাফির পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বিকেলে আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগের আয়োজনে সদর উপজেলার শম্ভুডাঙ্গায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বাঁশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলামের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার খসরুল আলম পলাশ, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক সঞ্জিবা হক রীপা, সদস্য সঞ্চিতা হক রিক্তা, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু, যুবলীগ নেতা নূর আলম শিহাব, জেলা ছাত্রলীগ নেতা মাহাবুবুর রহমান ও সাব্বির হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজাকে নৌকা প্রতীকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে জয়ী করতে হবে। মাশরাফি শুধু নড়াইলের নয়, ১৬ কোটি মানুষের ভালোবাসার মানুষ। তাই তাকে বিপুল ভোটের ব্যবধানে জয়ী করে এ আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগকে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনতে হবে। উঠান বৈঠকে বাঁশগ্রাম ইউনিয়নের বিভিন্ন গ্রামের নারী-পুরুষসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Hafizur Rahman ২২ নভেম্বর, ২০১৮, ১২:৩০ এএম says : 2
    সারা বিশ্ব যখন বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামের সাথে একাত্মতা প্রকাশে সহমত জানাচ্ছে ঠিক সেই মুহুর্তে মাশরাফির আওয়ামীলীগ হয়ে নির্বাচন করা স্বৈরতন্ত্রকে উসকে দেওয়ার শামিল।
    Total Reply(2) Reply
    • s M parvez akther ২২ নভেম্বর, ২০১৮, ১০:২৭ এএম says : 0
      কোন যোগদিলে স্বৈরতন্ত্রকে উসকে দেওয়ার শামিল হবে না জনাব?
    • সাইফ ২২ নভেম্বর, ২০১৮, ১১:৪৪ এএম says : 0
      কেবল মাত্র নিজের পছন্দের দল ক্ষমতায় থাকলেই গনতন্ত্র প্রতিষ্ঠা হয় না জনাব।শিক্ষত লোক যদি অশিক্ষিতের মত অন্ধ হয়ে যায় তবে সেই জাতির ভবিষ্যৎ এক মাত্র আল্লাহ্‌ জানে কি হবে।
  • মৌ মন পাখি ২২ নভেম্বর, ২০১৮, ১২:৩০ এএম says : 1
    বাচাধন একবার যদি হারো, আর আওয়ামীলীগ যদি এবার ফের ক্ষমতায় আসতে না পারে, তাহলে ভুলের খেসারত তোমাকে আজীবন দিতে হবে।
    Total Reply(0) Reply
  • Nasir Pordan ২২ নভেম্বর, ২০১৮, ১২:৩১ এএম says : 2
    যা..ই কিছু টাকা হইছে, কার প্ররোচনায় পড়ে নির্বাচন করবে টাকাগুলো শেষ হওয়ার জন্য।
    Total Reply(0) Reply
  • Lavlu Rasa ২২ নভেম্বর, ২০১৮, ১২:৩২ এএম says : 2
    আমরা নড়াইলবাসী মাশরাফিকে বয়কট করেছি।
    Total Reply(1) Reply
    • সাইফ ২২ নভেম্বর, ২০১৮, ১১:৪৭ এএম says : 0
      ভালোর সঙ্গ দেয়া শিখুন, দলের কথা বাদ দিন, এজের কথা ভাবুন, আপনার পছন্দের দল ক্ষমতায় এলে আর একটা চোরকে যদি নির্বাচিত করেন তাহলে কপাল আপনাদেরই পূড়বে। আর ভালো মানুষ যদি বিরোধি দলেরও হয় তবে আপনার এলাকা এর সুফল পাবেই। সুতরাং দল না দেখে স্থানীয় প্রতিনিধি দেখুন।
  • Riaz Chowdhory ২২ নভেম্বর, ২০১৮, ১২:৫২ এএম says : 0
    অামরা নড়াইলবাসী মাশরাফি ভাইকে ভোট দিয়ে জয়যুক্ত করব।
    Total Reply(0) Reply
  • শরীফ ২২ নভেম্বর, ২০১৮, ১:২০ এএম says : 1
    মন থেকে মাশরাফিকে বের করে দিলাম।
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ২২ নভেম্বর, ২০১৮, ৫:০৩ এএম says : 1
    জ্ঞানি যাহারা বুজে তাহারা শুধু ইশারায়। নাদানেরে বুজাইতে কে পারে কোথায়? এই যে গেলো লগি বৈঠা আর আসবে না ফিরে। কত খোন করিলো লগি বৈঠা এখনো বিচারে কাঁদে। হেফাজত হত্যা চক্ষের সামনে শহীদ করেন আল্লাহআল্লাহ। হত্যা করিয়া হত্যাকারী মাতে উলটা পালটা। ইনশাআল্লাহ। *********
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ২২ নভেম্বর, ২০১৮, ৫:১২ এএম says : 0
    সবাই মিলে ওকে আট দশটা বুট দিবেন। সে হইবে সাংসদ।
    Total Reply(0) Reply
  • জসিম উদ্দীন ভূঁঞা ২২ নভেম্বর, ২০১৮, ১২:৩৯ পিএম says : 0
    মাশরাফির জয় হবে ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply
  • rashel ২২ নভেম্বর, ২০১৮, ৯:২৭ এএম says : 0
    jara birodita korcen tara onno akti rajnoytik doler somorthok masrafi bishal babodane joyluv korbe atae sotti.
    Total Reply(0) Reply
  • বিলাল আহমেদ ২২ নভেম্বর, ২০১৮, ১০:১২ এএম says : 0
    মাশরাফি ভাই তুমি এগিয়ে যাও আমরা তোমার সঙ্গে আছি, সন্ত্রাসী দের কথায় কান দিওনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ