Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরের রামগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ৩

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৮, ৯:৩৫ পিএম

লক্ষ্মীপুরের রামগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন তিন মোটরসাইকেল আরোহী। মুমূর্ষু অবস্থায় দুই মোটরসাইকেল আরোহী মোঃ হাসান ও ফয়সাল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। অপর আহত বিপ্লবকে রামগঞ্জ ফেমাস হসপিটালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার রাত সাড়ে ৭টায় পৌর আনসার ক্যাম্প সংলগ্ন রামগঞ্জ সোনাইমুড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা হিমালয় পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৫-১৩৫৮) চেয়ারকোচ ও তিন মোটরসাইকেল আরোহীরা উপজেলার আলীপুর এলাকায় পৌঁছে দ্রুত গতিতে পাল্লা দেয়ার সময় আনসার ক্যাম্প এলাকায় গতি নিয়ন্ত্রণ হারিয়ে হিমালয় পরিবহন ও মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটে। এসময় মোটরসাইকেলটি হিমালয় পরিবহনের সামনের চাকার নিচে পড়ে গেলে সাথে সাথে মোটরসাইকেলে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে আগুন হিমালয় পরিবহনে সামনের অংশে ছড়িয়ে পড়ে। এদিকে গাড়ীর নিচে পড়ে মোটরসাইকেল আরোহী হাসান ও ফয়সাল হোসেন মারাত্মক আহত হয়। খবর পেয়ে রামগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন ছুটে এসে গাড়ীর নিচ থেকে তাদেরকে উদ্ধার করে রামগঞ্জ ফেনাস হসপিটালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক হাসান ও ফয়সাল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাস ও পোড়া মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ