Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কেন্দ্র পাহারার নামে গৃহযুদ্ধের উস্কানী দিচ্ছে বিএনপি -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৮, ১১:১৪ এএম | আপডেট : ১২:০৯ এএম, ২৩ নভেম্বর, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে কেন্দ্র পাহারার নামে দেশে গৃহযুদ্ধের উস্কানি দিচ্ছে বিএনপি। তিনি বলেন, ঐক্যফ্রন্টে ড. কামাল হোসেনের কানাকড়িরও দাম নেই। সবকিছু নিয়ন্ত্রণ হচ্ছে লন্ডন থেকে। আজ বৃহস্পতিবার রাজধানীর হোটেল রেডিসন ব্লুতে এসথেটিকা ডারমাটোলজিস্টদের আন্তর্জাতিক সেমিনারের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশনের আচরণ এখনো আওয়ামী লীগের কাছে পক্ষপাতমূলক মনে হচ্ছে না। তারেক রহমানের বিষয়টি নির্বাচন কমিশনে আওয়ামী লীগ অভিযোগ করলেও গণপ্রতিনিধিত্ব অধ্যাদেশে (আরপিও) কাভার না করায় এ বিষয়ে ভিন্ন পথে তার দল সমাধান খুঁজছে বলে জানান তিনি।

 



 

Show all comments
  • Nannu chowhan ২২ নভেম্বর, ২০১৮, ১২:৪৫ পিএম says : 0
    Apnara ki responsible respactable political leader ?Tai jodi hoy emon shob kotha bartta bolbenna ja pagoleo bishshash korenao bolena! Nijederke jonogoner kase ar koto hashsher patro banaben?
    Total Reply(0) Reply
  • Md. Mofazzal Hossain ২২ নভেম্বর, ২০১৮, ১১:৫৫ এএম says : 0
    It is my duty as a conscious citizen to cast my vote for a patriotic leader. When my valuable vote will be stolen, it is also my duty to take care of my vote up to counting. What a dirty speech we heard from Mr. Kader- conspiracy, domestic war etc. etc.....! Is it your dream?
    Total Reply(0) Reply
  • তানিয়া ২২ নভেম্বর, ২০১৮, ১১:৪১ এএম says : 0
    আর আপনারা কি করছেন সেটা একটু বলুন।
    Total Reply(0) Reply
  • তামিম ২২ নভেম্বর, ২০১৮, ১১:৪২ এএম says : 0
    কারা কি করছে, জনগণ তা ভালো করেই জানে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ