Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, ১১ শাবান ১৪৪০ হিজরী।

শতরানের জুটি গড়ে বিচ্ছিন্ন ইমরুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৮, ১১:৪৭ এএম | আপডেট : ৪:৩৬ পিএম, ২২ নভেম্বর, ২০১৮
প্রথম ওভারের তৃতীয় ওভারেই ধাক্কা খেল টসজয়ী বাংলাদেশ। কেমার রোচের বলে সৌম্য সরকার উইকেটের পেছনে ক্যাচ দিলেন উইকেটরক্ষক শেন ডরউইচের হাতে। তিনি অবশ্য স্কোরারকে একেবারেই সমস্যায় ফেলেননি রান-টান করে। তবে সৌম্যর বিদায়ের পর স্কোরারদের ব্যস্ত রেখেছিলেন ইমরুল কায়েস ও মুমিনুল হক। সৌম্য শূন্য রানে ফিরে দলকে যে বিপদে ফেলে দিয়ে গিয়েছিলেন, ইমরুল আর মুমিনুল সে বিপদ আপাতত সামালে উঠেছিলেন প্রায়। কিন্তু মধ্যাহ্ন বিরতির ঠিক আগের বলে ইমরুল জোমেলো ওয়ারিকানের বলে সুনীল অ্যামব্রিসকে ক্যাচ দিয়ে ফিরেছেন ইমরুল বাংলাদেশের সংগ্রহ ছিল ২ উইকেটে ১০৫। ইমরুল আউট হয়েছেন ৪৪ রান করে। মুমিনুল অবশ্য ফিফটি পেয়ে গেছেন, অপরাজিত আছেন ৫৫ রানে। এ দুজন গড়েছিলেন ১০৪ রানের জুটি।
মুমিনুল আজকে দুর্দান্ত খেলছেন। মাঠে নেমেই যেন নিজের প্রতিজ্ঞার প্রকাশ ঘটিয়ে যাচ্ছেন। জিম্বাবুয়ের বিপক্ষে ঢাকা টেস্টের প্রথম ইনিংসে ১৬১ রানের ইনিংস খেললেও দ্বিতীয় ইনিংসে ব্যর্থ হয়েছিলেন। আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রামে সেটিই যেন পুষিয়ে দিতে নেমেছেন। এখনো পর্যন্ত মুমিনুলের ইনিংসটি নিখুঁত।


 

Show all comments
  • হাবিব ২২ নভেম্বর, ২০১৮, ১২:০৬ পিএম says : 0
    মুমিনুল হককে অভিনন্দন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন