Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

১১তম বার্ষিকী উদযাপন জামান আইটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৮, ১:৪৬ পিএম

দেশের স্বনামধন্য আইটি প্রতিষ্ঠান “জামান আইটি” ১১ বছরে পদার্পন করলো। সারাদেশের ন্যায় ঢাকায় আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠানটির সিইও জামান খান তার কর্মকর্তাদের নিয়ে কেক কেটে ১১বছর পদার্পনের উদযাপন শুরু করেন।

প্রতিষ্ঠানটির সিইও এ প্রতিনিধির কাছে জানান, দেশের সবচাইতে বড় ইমেইল মার্কেটিং এবং এসএমএস মার্কেটিং সার্ভিস প্রতিষ্ঠান হিসেবে কাজ শুরু করলেও বর্তমানে সফটওয়্যার ডেভেলপমেন্ট এবং ওয়েব ডেভেলপমেন্ট সার্ভিস দিয়ে চলেছে। দেশে এবং বিদেশের বহু প্রতিষ্ঠানে কাছে তাদের সফটওয়্যার সার্ভিসের ব্যাপক সুনাম রয়েছে।

জামান আরো বলেন, দেশের আইটি সেক্টরের প্রসারের জন্য বেসিসের হয়ে অন্যান্য ছোট ছোট আইটি প্রতিষ্ঠানকে বিভিন্ন পরামর্শ দিয়ে সহযোগীতা করে যাচ্ছেন, এবং তরুণদের আইসিটিতে উদ্ধদ্ধ করার জন্য বিভিন্ন সভা সেমিনারের আয়োজন করছেন নিয়মিত।

জামান আইটিতে বহু বেকার তরুণের কর্মসংস্থানের পাশাপাশি ভবিষ্যতে উদ্যোক্তা তৈরির ব্যপারে বিভিন্ন উদ্যোগের পরিকল্পনার কথা জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামান আইটি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ