Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষ্যে দেশীয় প্রতিষ্ঠানে চলছে অফারের ছড়াছড়ি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৮, ৫:৩০ পিএম

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষ্যে দেশীয় আইটি প্রতিষ্ঠানগুলোও বিশাল অফারের পসরা সাজিয়েছে। ব্ল্যাক ফ্রাইডে সেল হলো কেনাকাটার ক্ষেত্রে বহুল প্রতীক্ষিত কার্যক্রম। এদিন পশ্চিমা ব্যবসায়ীরা অবিশ্বাস্য মূল্যছাড়ে রকমারি পণ্য বেচে থাকেন।ব্ল্যাক ফ্রাইডে সেল এর ধারণা মূলত দোকানভিত্তিক হলেও প্রযুক্তির কল্যাণে এখন তা ভার্চুয়াল জগতেও চলে এসেছে। উল্লেখ্য সারাবিশ্বে আজ রাত ১২টার পর থেকে ব্ল্যাক ফ্রাইডে সেল কাযক্রম শুরু হতে যাচ্ছে। দেশীয় ইকমার্স প্রতিষ্ঠানসহ অন্যান্য আইটি প্রতিষ্ঠানগুলো তাদের বিভিন্ন পণ্য এবং সেবাতে বিশাল ডিসকাউন্ট অফার দিচ্ছে।

দেশীয় আইটি প্রতিষ্ঠান নেক্সাস আইটির কর্ণধার জাহিদুল ইসলামের সাথে কথা বলে জানা গেছে তারা ব্ল্যাক ফ্লাইডে উপলক্ষ্যে ট্রেনিং এবং সার্ভিসে অনেক আকর্ষনীয় আয়োজন রেখেছে। লোগো ডিজাইন কোর্সে ৫০% ডিসকাউন্টে মাত্র ৩,০০০টাকাতে কোর্স করার সুযোগ থাকছে। তাছাড়া কেউ নিজের ওয়েব ডেভেলপ করাতে চাইলে, কিংবা প্রতিষ্ঠানের কোন গ্রাফিক ডিজাইন সম্পর্কিত সার্ভিস কিংবা প্রচারের জন্য অ্যানিমেটেড কোন ভিডিও করতে চাইলেও ৫০% ডিসকাউন্টে সার্ভিসটি কিনতে পারবে। সেই সাথে অত্যন্ত স্বল্প মূল্যে ডোমেইন- হোস্টিং সার্ভিস নেওয়ার সুযোগ থাকছে।

তাদের অফারটি চলবে আজ রাত ১২টার পর থেকে ৪৮ ঘন্টার জন্য। এ অফার সম্পর্কিত বিস্তারিত তথ্য পাওয়া যাবে তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে (fb.com/NexusitIns), এবং ফোনঃ ০১৭০৪-৬৯০২৫৭ ।

এছাড়া দেশীয় ডোমেইন হোস্টিং সার্ভিস প্রতিষ্ঠান এক্সনহোস্টে ১৫ নভেম্বর থেকে শুরু হয়েছে ৭০% ডিসকাউন্ট অফার। অফারটি শেষ হবে ২৩ নভেম্বর।

এদেশে ব্যবসা বাণিজ্যে ব্ল্যাক ফ্রাইডে ডিসকাউন্ট অফারের প্রচলন বিগত কয়েক বছর ধরে শুরু হয়েছে। সামনের বছরগুলোতে এর প্রচলন আরো বাড়লে ব্যবসায়ি প্রতিষ্ঠানগুলোর পাশাপাশি ভোক্তা পযায়েও এর বিশাল সুফল ভোগ করা যাবে বলে বিশ্বাস করছেন আইটি বিশেষজ্ঞরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ