Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

গোপালগঞ্জে বাল্য বিবাহ ও মাদক বিরোধী সাইক্লিং

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম


গোপালগঞ্জে বাল্য বিবাহ প্রতিরোধ ও মাদক বিরোধী সচেতনা মূলক সাইক্লিং র‌্যালী করেছে শিক্ষার্থীরা।
গতকাল বৃহস্পতি বার সকাল ১১ টার দিকে জেলা শিল্পকলা একাডেমি থেকে এ সাইক্লিং র‌্যালীর উদ্বোধন করেন প্রধান অতিথি গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) শান্তিমনি চাকমা। শহরের ৩ কিঃমিঃ সড়ক প্রদক্ষিণ করে র‌্যালীটি জেলা শিল্পকলা একাডেমি চত্বরে গিয়ে শেষ হয়।

এতে গোপালগঞ্জ শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২ শ’ সাইক্লিষ্ট অংশ নেয়। সচেতনতা সৃস্টিতে র‌্যালীতে অংশ গ্রহনকারীরা বাল্য বিবাহ ও মাদকে না বলার আহবান জানিয়ে শ্লোগান দেয়। পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আওতায় বেসরকারি উন্নয়ন সংস্থা বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিজ) এ র‌্যালীর আয়োজন করে।
এরআগে শিল্পকলা একাডেমি চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক শান্তিমনি চাকমা, বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল্লাহ আল মাসুদ।

বিজের ফরিদপুর জোনের ম্যানেজার মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে গোপালগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের এডি চৌধূরী ইমরুল হাসান, সমাজ সেবক মোঃ এনায়েত হোসেন, গোপালগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক যুগোল কিশোর বিশ্বাস, বিজের এরিয়া ম্যানেজার সিদ্ধার্থ শংকর ভৌমিক, সাংস্কৃতি ও ক্রীড়া কর্মসূচীর প্রোগ্রাম অফিসার মামুন উর রশিদ সহ আরো অনেকে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন