Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবু নোমানকে লালমোহন ফাউন্ডেশনের সংবর্ধনা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বিবিএস ক্যাবলস ও নাহী গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর বাংলাদেশের বিশিস্ট শিল্পপতি ইনিঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার বাংলাদেশ সরকার কর্তৃক (শিল্প) সিআইপি নির্বাচিত হওয়ায় ঢাকাস্থ ভোলা জেলার লালমোহন ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার রাতে গুলশান নিকেতন সোসাইটির জহিরুল ইসলাম মেমোরিয়াল কনভেনশন হলে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। লালমোহন ফাউন্ডেশনের সভাপতি ও ঢাকা আদমজী ক্যান্টনমেন্ট কলেজের অধ্যাপক মোহাম্মদ হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন লালমোহন ফাউন্ডেশনের প্রধান প্রষ্ঠপোষক নুরুন্নবী চৌধুরী শাওন এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি বিবিএস ক্যাবলস, নাহী গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এবং স্টীল বিল্ডিং ম্যানুফাকচারিং এসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি, লালমোহন ফাউন্ডেশনের পৃস্টপোষক সিআইপি ইনিঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার, মিসেস মনিরা নোমান, ঢাকা কলেজের সাবেক অধ্যক্ষ ড. সিরাজ উদ্দিন আহমেদ, ইনিঞ্জিনিয়ার এটিএম মহিউদ্দিন ফারুক সহাকারি নিয়ন্ত্রক আমদানী ও রফতানী অধিদপ্তর, আবুল কালাম আজাদ সিনিয়র এডিশনাল এমডি ক্রিস্টাল ইন্সুরেন্স লিঃ, এ্যাডভোকেট নুসরাত জাহান ,ইন্জিনিয়ার মোঃ আমিনুল ইসলাম পিডব্লিউডি, লালমোহন ফাউন্ডেশনের সাবেক সভাপতি ও উপদেস্টা আঃ মজিদ,বিশিস্ট ব্যাবসায়ী লালমোহন ফাউন্ডেশনের উপদেষ্ট মিয়া মোস্তফা কামাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গুলশান নিকেতন সোসাইটির জেনারেল সেক্রেটারি ফারুক আহমেদ, ফাউন্ডেশনের উপদেষ্ট গ্লোবাল প্রিন্টিংপ্রেস স্বত্বাধিকারী মোঃ জাকির হোসেন ফাউন্ডেশনের সাবেক সাধারন সম্পাদক নাজিম উদ্দিনের মেয়ে মুন (৭) ঢাকা মহানগর উত্তর যুবলীগের তথ্য ও গবেষনা সম্পাদক মোঃ সেলিম খান, যুবলীগ নেতা মাকসুদুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন লালমোহন ফাইন্ডেশনের সাধারন সম্পাদক এমদাদুল হাসান রাফেজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ