Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

ময়মনসিংহে ৫০ বিসিএস ক্যাডারকে সংবর্ধনা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ময়মনসিংহে ৩৭তম বিসিএসের সুপারিশকৃত ৫০ জন ক্যাডার কর্মকর্তাকে অনাড়ম্ব আয়োজনে সংবর্ধনা দেয়া হয়েছে। গত বুধবার দুপুরে নগরীর মরহুম তারেক স্মৃতি অডিটোরিয়ামে ওরাকল বিসিএস কোচিং সেন্টার এ সংবর্ধনা দেয়।

এ সময় সুপারিশকৃত ক্যাডার কর্মকর্তাদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক যুগ্ম সচিব এ এইচ এম আফজাল হোসেন। এ সময় ওরাকলের ব্যাবস্থাপনা পরিচালক মহিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাকৃবি অধ্যাপক ড. সোনিয়া সেহেলী, গফরগাঁও সরকারি কলেজের সহকারী অধ্যাপক মো: হাবিবুর রহমান, জেলা পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সভাপতি আব্দুর রব মোশারফ এবং ওরাকলের প্রধান ব্যবস্থাপক হাসান কবীর খান রনি, সিনিয়র পরিচালক মিজানুর রহমান বুলবুল। এ সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে সফলতার গল্প বলেন সংবর্ধিত ক্যাডার আশরাফুল ইসলাম, ওয়াসিফ রহমান, ইমরান হাসান, ফয়সাল আহমেদ, ফারজানা আক্তার, আব্দুল্লাহ আল নোমান সহ আরো অনেকেই। অনুষ্ঠানে প্রায় সহস্রাধিক শিক্ষার্থী অংশ গ্রহন করেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে সম্মাননা পুরস্কার গ্রহণ করেন প্রধান অতিথি এ এইচ এম আফজাল হোসেন, প্রতিষ্ঠানের কর্ণধার মহিবুর রহমান, প্রধান ব্যবস্থাপক হাসান কবীর খান রনি, ময়মনসিংহ শাখার পরিচালক জাহিদুল ইসলাম জাহিদ, বাকৃবি শাখার পরিচালক মাসুম বিল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ