Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘প্রতিটি ওয়ার্ডে স্বাস্থ্যকেন্দ্র স্থাপন হবে’

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, স্বাস্থ্য সেবায় দেশের অন্যান্য সিটি কর্পোরেশনের চেয়ে রাজশাহী সিটি কর্পোরেশন বিভিন্ন সূচকে এগিয়ে। ইপিআই কার্যক্রমে রাজশাহী সিটি কর্পোরেশন বারবার প্রথম স্থান অর্জন করেছে। মা ও শিশু স্বাস্থ্য রক্ষায় এ কার্যক্রমটির অর্জিত সাফল্য অব্যাহত রাখতে হবে। ‘সুস্থ্য দেহে সুস্থ্য মন’ গড়ার লক্ষ্যে মহানগরবাসীর স্বাস্থ্য রক্ষায় রাজশাহী সিটি কর্পোরেশনের মাঠ পর্যায়ে এ কার্যক্রমটির বিস্তৃতি আরো ঘটাতে হবে। নগরীর প্রতিটি ওয়ার্ডে স্বাস্থ্য কেন্দ্র স্থাপন করা হবে। এ বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করতে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন তিনি।
গতকাল বৃহস্পতিবার রাজশাহী সিটি কর্পোরেশনের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কমিটির সভাপতি কাউন্সিলর মো. নুরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রাসিকের প্যানেল মেয়র-১, শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সদস্য কাউন্সিলর মো. সরিফুল ইসলাম বাবু, রাসিকের প্যানেল মেয়র-২ কাউন্সিলর মো. রজব আলী, কমিটির সদস্য কাউন্সিলর মোসা. মুসলিমা বেগম বেলী, কমিটির সদস্য ও কাউন্সিলর মো. আকতারুজ্জামান, কমিটির সদস্য কাউন্সিলর মোসা. উম্মে সালমা প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যকেন্দ্র স্থাপন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ