Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জিএম রহিমুল্লাহর দাফন সম্পন্ন

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা জামায়াতের সেক্রেটারী জিএম রহিমুল্লাহর নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সকাল ১০টা ৫০ মিনিটে কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে প্রথম নামাজে জানাজা। বেলা আড়াইটায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয় নিজ গ্রাম সদরের ভারুয়াখালীতে।

জিএম রহিমুল্লাহ গত সোমবার রাতে হার্টএ্যাটাকে ইন্তেকাল করেছেন। ১ ছেলে ও ৩ কন্যা সন্তানের জনক জিএম রহিমুল্লাহর বয়স ছিল ৫১ বছর। জানাজায় উপস্থিত ছিলেন এমপি সাইমুম সরওয়ার কমল, সাবেক এমপি লুৎফুর রহমান কাজল, কউক চেয়ারম্যান লে: ক: ফুরকান আহমদ, মাওলানা আব্দুল হালিম, কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগর আমীর মুহাম্মদ শাহজাহানসহ বিভিন্ন দলমত ও শ্রেণী পেশার লাখো শোকার্ত মানুষ।
বেলা ২ টা বেজে ৪০ মিনিটের দিকে মরহুমের নামাজে জানাজা আদায় করা হয়। ইমামতি করেন ভারুয়াখালী ইউপির সাবেক চেয়ারম্যান মাওলানা আবুল বশর। জিএম রহিমুল্লাহকে তার বাড়ির পাশে কবরস্থানে দাফন করা হয়। জানাজাপ‚র্ব সমাবেশে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বক্তব্য রাখেন। চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর জাফর সাদেক, শিবিরের কেন্দ্রীয় ছাত্র আন্দোলন বিষয়ক সম্পাদক তৌহিদ হোসেন, সরওয়ার কামাল, অধ্যক্ষ মাওলানা নুর আহমদ, এডভোকেট সলিম উল্লাহ বাহাদুর, রিয়াজ উল আলম, মাওলানা জহিরুল ইসলাম, জাহাঙ্গীর কাশেম, আবু তালেব, শেফায়েত আজিজ রাজু, শহিদুল আলম বাহাদুর, শফিকুর রহমান সিকদার, মাওলানা আবদুর রহিম প্রমুখ বক্তব্য রাখেন। পরিবাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন জিএম জাহিদ ইফতেখার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিএম রহিমুল্লাহর দাফন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ