Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ০২ ভাদ্র ১৪২৬, ১৫ যিলহজ ১৪৪০ হিজরী।

বলেশ্বর নদীতে পড়ে নিখোঁজ বনরক্ষী

শরণখোলা উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

টহলকালে পূর্ব সুন্দরবনে নদীতে পড়ে সোহেল রানা তালুকদার (৩৮) নামে বগী স্টেশনের এক বনরক্ষী দু’দিন ধরে নিখোঁজ রয়েছেন। ফায়ার সার্ভিস, ডুবুরী দল ও বনবিভাগ ২দিন ধরে চেষ্টা করেও তার কোন সন্ধান পায়নি তারা। মঙ্গলবার রাত ৯টার দিকে শরণখোলা রেঞ্জের বলেশ্বর নদীর মাঝের চর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বনবিভাগের পক্ষ থেকে শরণখোলা থানায় একটি জিডি করা হয়েছে।

২০০৬ সালে বনবিভাগে যোগদানকারী সোহেল রানা নেত্রোকনা জেলার বরশিকোরা গ্রামের হামিদ তালুকদারের ছেলে। তিনি গত ১২ আগষ্ট ওই স্টেশনে যোগদান করেন। বনবিভাগ জানায়, ওইদিন সন্ধ্যায় বগী স্টেশনের একটি টিম ট্রলারযোগে মাঝের চর এলাকার বলেশ্বর নদীতে যায়। রাত ৯টার দিকে ওই টিমে থাকা সোহেল রানা তালুকদার আকস্মিকভাবে ট্রলার থেকে পড়ে গেলে তিনি নিখোঁজ হন। খবর পেয়ে তাৎক্ষনিক শরণখোলা রেঞ্জ কর্মকর্তা জয়নাল আবেদীনের নেতৃত্বে উদ্ধার অভিযান শুরু করে বনবিভাগ। সোহেলের ছোট ভাই আল-আমীন মুঠোফোনে জানান, স্ত্রী খাদিজা আক্তার তন্নি, ছেলে তাহমিদ (৬), মেয়ে ওয়াকিফা (১৫ মাস)কে নিয়ে মাগুরার শশুরালয়ে এলাকায় থাকতেন সোহেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ