Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে বিমান বিধ্বস্ত, পাইলট নিহত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৫:১৮ পিএম

টাঙ্গাইলের মধুপুর বিমান বাহিনীর টেলকি ফায়ারিং জোনে একটি প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়েছে। এতে ওই বিমানের পাইলট নিহত হয়েছেন বলে জানা গেছে।

আজ শুক্রবার (২৩ নভেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার রসুলপুরে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করীম শাম্মী জানান, শুক্রবার বিকাল ৩টার দিকে রসুলপুরের টেলকি ফায়ারিং জোনে মহড়ার সময় বিমান বাহিনীর এফ৭ প্রশিক্ষণ বিমানটি বিধ্বস্ত হয়। বিধ্বস্ত বিমানের পাইলট উইং কমান্ডার আরিফ আহমেদ দীপু এ দুর্ঘটনায় নিহত হয়েছেন।

তাৎক্ষণিকভাবে দুর্ঘটনার কারণ বা ঘটনার বিস্তারিত জানাতে পারেনি আইএসপিআর।

মধুপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। সেখান থেকে পাইলটের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মধুপুর থানার এসআই ফখরুল ইসলাম বলেন, উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে প্রশিক্ষণার্থী উইং কমান্ডার আরিফ মারা গেছেন। এখন উদ্ধার কাজ চলছে।

এক প্রত্যক্ষদর্শী গণমাধ্যমকে জানান, আকাশে থাকা অবস্থায় বিমানটি বিধ্বস্ত হয়। বিধ্বস্তের পর বিমানটি টুকরো টুকরো হয়ে যায়। যার অংশবিশেষ বনের বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান বিধ্বস্ত


আরও
আরও পড়ুন