Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘নির্বাচনে বিপুল ভোটে অামরা বিজয়ী হব’

ধানমন্ডি কার্যালয়ে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৫:২৯ পিএম | আপডেট : ১০:৪১ পিএম, ২৩ নভেম্বর, ২০১৮

অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমরা সকল হিসাবের অঙ্কে এগিয়ে আছি। ভোট দেবে জনগন। অাগামী নির্বাচনের অামাদের জোট বিপুল ভোটে বিজয়ী হবে।

শুক্রবার (২৩ নভেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি অারও বলেন, বিএনপির যশোরের মনোনয়ন প্রত্যাশীর বুড়িগঙ্গায় লাশ, ডাল মে কুচ কালা হে। বিএনপি'র অনেক মনোনয়ন প্রত্যাশী আছে। এটা বিএনপির ইন্টারনাল ম্যাটার হতে পারে, তাদের কাজও হতে পারে। তদন্ত সাপেক্ষে জানা যাবে।

তিনি অারও বলেন, জনগন পক্ষে না থাকলে কোন ম্যাকানিজম দিয়ে কাজ হয় না। অার এতো মিডিয়া থাকতে কোন কিছু চাপা রাখা যায় না।

নির্বাচন উপলক্ষে নাশকতার আশঙ্কা করে কাদের বলেন, নির্বাচনের সময় নাশকতা করা বিএনপির পুরানো স্বভাব।

ইভিএম প্রসঙ্গে কাদের বলেন, ইভিএম এ সিলেট সিটিতে আমরা হেরেছি। ইভিএম সারা বাংলাদেশে হচ্ছে না।

জোটদের সঙ্গে অাসন ভাগাভাগি নিয়ে তিনি অারো বলেন, আসন নিয়ে দরকষাকষি হবেই। এটা ডেমোক্রেসির অংশ। সমাধান আমাদের সাধ্যের মধ্যে আছে। এটা বানরের পিঠা ভাগাভাগি নয়। মৌখিকভাবে অনেকটা চুড়ান্ত হয়েছে। ইলেক্টেবল, উইনেবল ছাড়া প্রার্থী মনোনয়ন দেয়া হবে না।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, আইন বিষয়ক সম্পাদক শ ম রেজাউল করিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।



 

Show all comments
  • রুবেল ২৩ নভেম্বর, ২০১৮, ৬:৪২ পিএম says : 0
    তা হলে নিরপেক্ষ সরকার এর অধীনে নির্বাচন দিতে ভয় কিসের।
    Total Reply(0) Reply
  • রুবেল ২৩ নভেম্বর, ২০১৮, ৬:৪৮ পিএম says : 0
    জনাব,ওবায়দুল কাদের স্যার জনগণএর প্রতি এতই যদি বিশ্বাস থাকে তাহলে নিরপেক্ষ সরকারএর অধীনে নির্বাচন দিতে ভয় কিসের ।
    Total Reply(0) Reply
  • M N Ahmed ২৩ নভেম্বর, ২০১৮, ৮:২৮ পিএম says : 0
    Yes, you know it in advance and everyone will agree with you. EC is Awami League, Police, RAB, ARMY, NEVY, Air Forces all are Awami League, most importantly the Whole Administration and Judges all are Awami Leage. So, who is that dared to come out as winner but Awami eague? Obaidul Quader, are you a Politician of our Nation or a ...criminal? Shame on you Obaidul Quader.
    Total Reply(0) Reply
  • Shahjahan ২৩ নভেম্বর, ২০১৮, ১০:৩৮ পিএম says : 0
    Aowami league Amon akti dal, jader Dara Amon kono nongra,ghrinita,kaj Nye j samvab hay na. aowami league shudhu mukher chapay chale. Nobody can do a. League who has humanity, as symble narayangong 7 murder, baraigramer sanaul murder, saydeer sakki kidnup, Skype judgement out etc .....! That is called A League
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ