Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাবনা ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নবজাতক চুরি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ৫:২৯ পিএম

পাবনার ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল থেকে নবজাতক চুরি হওয়ার একদিন পরে পরিত্যাক্ত অবস্থায় নবজাতক শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ।
পাবনার ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী (বিপিএম,পিপএম) জানান, শুক্রবার দুপুরে ঈশ্বরদী উপজেলার বেনারসি পল্লাীর একটি আখ ক্ষেতের পাশে এক নবজাতক শিশু পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে নবজাতক শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে তার পিতা রাশেদ আলী ও মা রোজিনা খাতুনের কাছে হস্তান্তর করে। গত বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল থেকে এক মহিলা সদ্য প্রসূত শিশুটির কান্নার থামানোর কথা বলে শিশুটি চুরি করে পালিয়ে যায়। চুরি যাওয়া ওই শিশুর মা রোজিনা খাতুন তার শিশু কন্যাকে না পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। হাসপতালে সোরগোল পড়ে যায়। বিভিন্ন স্থানে খুঁজে নবজাতককে পাওয়া যায়নি। আখ ক্ষেতে পড়ে থাকা নবজাতক দেখে স্থানীয়দের খবরে পুলিশ উদ্ধার করে । মায়ের কোলে নবজাতক ফিরে পেয়ে আনন্দ প্রকাশের পাশাপাশি তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী আরও জানান, শিশুটিকে উদ্ধারের পরে তার ডাক্তারী পরীক্ষা করা হয়েছে। শিশুটি সুস্থ আছে। পুলিশ অজ্ঞাত ও মহিলা এবং এই ঘটনার সাথে জড়িত চক্র করে ধরতে চেষ্টা করছে। পুলিশের ধারণা , এটি সংঘবদ্ধ শিশু অপরহরণকারী দলের কাজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ