Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তুরস্কে এফবিসিসিআই প্রতিনিধিদল

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

তুরস্কে অনুষ্ঠেয় কনফেডারেশন অব এশিয়া প্যাসিফিক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (সিএসিসিআই) এর ৩২তম সম্মেলনে যোগ দিতে গত বৃহস্পতিবার প্রতিনিধিদল ঢাকা ছেড়েছেন বলে এফবিসিসিআইর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। বাংলাদেশের ব্যবসায়ী শিল্পপতিদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই সহ-সভাপতি মুনতাকিম আশরাফ ৩৭ সদস্যের এই প্রতিনিধিদলের নেতৃত্ব দিচ্ছেন।
সিএসিসিআই, ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স ওয়ার্ল্ড চেম্বার্স ফেডারেশন (আইসিসি ডব্লিউসিএফ) এবং তুরস্ক বিজনেস চেম্বার তুরস্ক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সহযোগিতায় এ সম্মেলনের আয়োজন করেছে।
সম্মেলনের বাইরে প্রতিনিধিদল তুরস্কে বাংলাদেশ দূতাবাস আয়োজিত ‘বাংলাদেশের শিল্প ও বাণিজ্য খাতে বিদেশী বিনিয়োগকারি ও ব্যবসায়ীদের বিনিয়োগ সুবিধা ‘ শীর্ষক আলোচনায় যোগ দেবেন।
৩৭ সদস্যের বাংলাদেশ প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন- এফবিসিসিআই পরিচালক এ কেএম শাহিদ রেজা, আমজাদ হোসেন, শমী কায়সার, হেলেনা জাহাঙ্গীর ও প্রীতি চক্রবর্তী। এছাড়া প্রতিনিধিদলে এফবিসিসিআইর সাবেক পরিচালক এবং ব্যবসায়ীরা রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এফবিসিসিআই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ