Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মনোনয়ন দাবিতে সংবাদ সম্মেলন

লক্ষীপুর আঞ্চলিক অফিস : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

লক্ষীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনকে মনোনয়ন দেয়ার দাবিতে সংবাদ সম্মেলন করছে দুই উপজেলা আওয়ামী লীগ। গতকাল শুক্রবার বিকেলে রামগতি পৌরসভা কার্যালয় ও হাজিরহাট উপজেলা দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

রামগতি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু কনক কুমার দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রামগতি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুৃল ওয়াহেদ, জেলা আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। এ দিকে একই দাবীতে কমলনগর উপজেলায় আওয়ামীলীগের ব্যানারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় বক্তব্যে রাখেন, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাটওয়ারীহাট ইউপি চেয়ারম্যান এডভোকেট নুরুল আমিন রাজু,সিনিয়র সহ-সভাপতি ও হাজিরহাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন,উপজেলা আওয়ামীলীগ নেতা ও তোরাবগঞ্জ ইউপি চেয়ারম্যান ফয়সল আহমদ রতন ও আওয়ামীলীগ নেতা ও চরমার্টিন ইউপি চেয়ারম্যান ইউসুফ আলী মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ