Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগ-বিএনপি-এলডিপির মনোনয়ন ফরম নিলেন যারা

চট্টগ্রাম-১৪ আসনে

এম এ মোহসিন, চন্দনাইশ (চট্টগ্রাম) থেকে : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম | আপডেট : ১:৪৭ এএম, ২৪ নভেম্বর, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চন্দনাইশ সাতকানিয়া চট্টগ্রাম-১৪ আসনে মনোনয়ন ফরম নিয়েছেন এলডিপি থেকে ১ জন আওয়ামী লীগ থেকে ২৩ জন এবং বিএনপি থেকে ৫জন।

সংসদ নির্বাচনকে ঘিরে চট্টগ্রাম-১৪ চন্দনাইশ সাতকানিয়া (আংশিক) আসনে মনোনয়ন ফরম নিয়েছেন এলডিপি থেকে ড. কর্নেল (অব.) অলি আহমেদ। আওয়ামী লীগ থেকে ২৩ জন। যারা মনোনয়ন ফরম নিয়েছেন তারা হলেন- নজরুল ইসলাম চৌধুরী, বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ মফিজুর রহমান, আওয়ামী লীগের চট্টগ্রাম দক্ষিণ জেলার কার্যকরী সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম চিন্টু, আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আবদুল কৈয়ম চৌধুরী, ব্যারিস্টার ইমতিয়াজ উদ্দীন আসিফ।

কেন্দ্রীয় কমিটির সাবেক যুবলীগ সদস্য মোহাম্মদ কায়কোবাদ ওসমানি, আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহাবুবু রহমান চৌধুরী, খালেদা আক্তার চৌধুরী, এম মাসুদ আলম চৌধুরী, এম এ সাইদ, মোহাম্মদ হাবিবুর রহমান, সাহিদা আক্তার জাহান, যুবলীগ নেতা আরিফুল ইসলাম চৌধুরী, আওয়ামী লীগ সদস্য আফতাফ মাহমুদ শিমুল, একেএম নাজিম উদ্দীন, বর্তমান উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট গোলাম মোস্তাফা, মামুনউল হক চৌধুরী, রীতা সেন, নাজির উদ্দীন জয় ও দেলোয়ার হোসেন মানিক।

বিএনপি থেকে ৫ জন মনোনয়ন ফরম নিয়েছেন। এরা হলেন- চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি সহ-সভাপতি ডা. মহসিন জিল্লুর করিম, দক্ষিণ জেলা বিএনপি যুববিষয়ক সম্পাদক অধ্যাপক এহসানুল মৌলা, সাতকানিয়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি সালাউদ্দীন, মোক্তার আহমদ, চন্দনাইশ পৌরসভা বিএনপি সাবেক সভাপতি নুরুল আনোয়ার চৌধুরী ও বিএনপির মোজাম্মেল হক।
সংসদ নির্বাচনকে ঘিরে উপজেলার দোকানপাট জনবহুল এলাকাসহ সর্বত্র মানুষের মুখে নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপক্ষে হবে তো? এ আসনে আওয়ামী লীগ থেকে কে মনোয়ন পাচ্ছেন এবং ঐক্যফ্রন্ট থেকে কে আসছেন এ নিয়ে ভোটারদের মুখে মুখে নানা গুজন চলছে। গত বৃহস্পতিবার ইসলামি ঐক্যফ্রন্ট থেকে স.ও.ম আব্দুস সামাদ মনোনয়ন নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ