Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০ হিজরী।

‘প্রিয় নবীর আদর্শ অনুসরণ করতে হবে’

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলনের উদ্যোগে গতকাল শুক্রবার নগরীর লালদিঘী ময়দানে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাফেজ আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ। সভাপতিত্ব করেন বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক আল্লামা ইমাম হায়াত। বিশেষ মেহমান ছিলেন ড. আল্লামা অধ্যাপক আতাউর রহমান মিয়াজী, ড. আল্লামা অধ্যাপক এহসানুল হাদি, ড. আল্লামা অধ্যাপক এসএম রফিকুল আলম, ড. আল্লামা অধ্যাপক ফরিদ উদ্দিন ফারুক।
সভাপতির বক্তব্যে ইমাম হায়াত বলেন, প্রিয়নবীর শুভাগমন সত্য-জীবন ও মানবতার অতুলনীয় মহা ঈদে আজম। ঈমান-দ্বীন-নাজাতের প্রবাহধারা রক্ষায়, দুনিয়ার প্রতিটি মানুষের জন্য স্বাধীনতা-অধিকার-মর্যাদা-সমৃদ্ধি-নিরাপত্তা ও জীবনের সকল আলোকদিশা প্রদান ও মুক্তির লক্ষ্যে এ মহান শুভাগমন। বাতিল জালেম অপশক্তি বিভিন্ন নামে দুনিয়াব্যাপী তাদের একক গোষ্ঠিবাদী স্বৈর দস্যুতন্ত্র প্রতিষ্ঠা করেছে। ইসলামের ছদ্মনামে ওহাবী-সালাফি-শিয়াবাদ ইত্যাদি বাতেল ফেরকা, বস্তুবাদী মতবাদ এবং বিভিন্ন ধর্মের নামে অধর্ম উগ্রবাদ অশান্তি সৃষ্টি করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদে মিলাদুন্নবী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ