Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিএনপির অপপ্রচারের জবাব দেবে আ.লীগের মিডিয়া সেল কেন্দ্রীয় কার্যালয়ে ড. হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১২:০১ এএম

নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপির অপপ্রচার রোধে সম্মুখ প্রচারণার পাশাপাশি দলের অনলাইন ও মিডিয়া সেল থেকে জবাব দেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। গতকাল দুপুর ১২টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে প্রচার উপ কমিটির নিয়মিত বৈঠক শেষে এ কথা বলেন।
তিনি বলেন, মিথ্যাচারের ওপরেই বিএনপির রাজনীতি প্রতিষ্ঠিত। আসলে বিএনপির কোন অর্জন নেই। তাদের অর্জন হলো দুর্নীতিতে টানা পাঁচবার বাংলাদেশকে চ্যাম্পিয়ন করানো, কালো টাকা সাদা করানো, একযোগে দেশের ৫০০ স্থানে বোমা হামলা, মানুষ পুড়িয়ে হত্যা করা। এ কারণেই বিএনপি তাদের এসব অপকর্ম ঢাকার জন্যই সরকার ও আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে অনেক আগের থেকেই। তাদের এসব অপপ্রচার রোধে সম্মুখ প্রচারণার পাশাপাশি আওয়ামী লীগের অনলাইন ও মিডিয়া সেলের কর্মীরাও সামজিক যোগাযোগ মাধ্যমে কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন, আমাদের সাথে ইতিমধ্যে সমাজের বিশিষ্টজন ও অভিনয়শিল্পীরা যুক্ত হয়েছেন। যারা তাদের বিভিন্ন কর্মপরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে গত দশ বছরের সরকারের উন্নয়ন-অগ্রযাত্রার খবর জনগণের কাছে পৌঁছে দিচ্ছেন।
তিনি জানান, সরকারের উন্নয়নের ডকুড্রামা, বিএনপির অগ্নি-সন্ত্রাসের ভিডিও, নৌকার পক্ষে ভোট চেয়ে গান সংবলিত একটি সিডি, টিভিসি এমন মোট চারটি সিডি আমরা প্রার্থী ঘোষণার পর সকল প্রার্থীর হাতে পৌঁছে দিব। গত বৈঠকের সিদ্ধান্ত ইতিমধ্যেই বাস্তবায়িত হয়েছ। আজকের বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণার সাথে যুক্ত জনপ্রিয় অভিনয় শিল্পীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার পক্ষে, জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে, বিএনপির অগ্নি-সন্ত্রাসের বিরুদ্ধে লাইভ ভিডিও, পোস্ট ইত্যাদির মাধ্যমে নৌকার পক্ষে ভোট চাইবেন। পুরো প্রক্রিয়াটি সমন্বয়ের দায়িত্ব দেওয়া হয়েছে আওয়ামী লীগের অনলাইন পাবলিসিটি সেলকে। এ ছাড়াও নৌকার পক্ষে ভোট চেয়ে মিউজিক ভিডিও তৈরির কাজ চলছে, যেখানে দেশের বিশিষ্টজন ও তারকা শিল্পীরা অংশ নিয়েছেন।
বৈঠকে আরো উপস্থিত ছিলেন দলের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, শাকিল খান, রোকেয়া প্রাচী প্রমুখ।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৪ নভেম্বর, ২০১৮, ৭:০০ এএম says : 0
    বিশ্বে দুরনীতি বাজদের অভাব নাই। ইহার মধ্যে সবছে বড় দুরনীতি হয় নট নটির মাধ্যমে। এই যে বিশ্বে ফিল্ম জগত। অত্যন্ত অশ্লীল জগত। আর সত্যকে মিত্যা দিয়ে ঢাকা যায় না। জাতি চায় না,চায় না,চায় না লগি বৈঠা বৈঠা সন্ত্রাস চায় না। চুরের তিরিশ আর সাউদের এক। সরবনাশ করিয়াছো হেফাজত হত্যা করিয়া। জাতি চায় না, চায় না চায় না। জাতির বেইজ্জতি। বারমার মতো নিকৃস্ট, বেইজ্জত করে বাংলাদেশ আমাদের বি ডি আর অপমান করি। দেশপ্রেম থাকলে মুহুর্ত যেতো না হইতো war deglar. INSALLAH! *********
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: একাদশ জাতীয় সংসদ নির্বাচন

২৪ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন