Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে ৭ কোটি টাকার ইয়াবা উদ্ধার

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ১১:০০ এএম | আপডেট : ১২:০৮ পিএম, ২৪ নভেম্বর, ২০১৮

বাংলাদেশ কোস্ট গার্ড সদস্যরা টেকনাফের শাহপরীরদ্বীপ থেকে ৭ কোটি টাকা মূল্যের ১ লক্ষ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছেন বলে জানা গেছে।

তবে এ অভিযানে কোন মাদক চোরাচালানী আটক করা সম্ভব হয়নি।
কোস্ট গার্ড এর অপারেশন গোয়েন্দা শাখার সহকারী পরিচালক লে: কমান্ডার বিএন আবদুল্লাহ আল মারুফ ২৩ নভেম্বর বিসয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২২ নভেম্বর দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনী পূর্ব জোনের অধীনস্থ সিজি স্টেশন টেকনাফ কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে টেকনাফ থানার অন্তর্গত শাহপরীরদ্বীপের নাইক্যংদিয়া এবং ঘোলর চরের মাঝামাঝি স্থানে নাফ নদীতে সন্দেহজনক একটি বোটকে থামার সংকেত দিলে বোটটি না থামিয়ে দুইটি প্লাস্টিকের বস্তা পানিতে ফেলে দিয়ে দ্রুত মিয়ানমারের সীমানার দিকে পালিয়ে যায়।
পরবর্তীতে ফেলে দেয়া দুইটি প্লাস্টিকের বস্তা থেকে ১ লক্ষ ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা ট্যাবলেট গুলোর আনুমানিক বাজার মূল্য ৭ কোটি টাকা।

জব্দকৃত ইয়াবা পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ