Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরের সিভিল ইঞ্জিনিয়ার ঢাকায় ট্রেন দুর্ঘটনায় নিহত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৮, ৫:২৭ পিএম

ময়মনসিংহের ফুলপুর ডিগ্রি কলেজ রোড নিবাসী ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি এন্ড সায়েন্স (ইউআইটিএস) থেকে সদ্যপাস করা বিএসসি সিভিল ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন (২৮) ঢাকায় এক ট্রেন দুর্ঘটনায় মারা গেছেন।

শুক্রবার আনুমানিক রাত সাড়ে ৮টায় ওই দুর্ঘটনা ঘটে।
তিনি দিউ গ্রামের স’মিল মালিক ও ঠিকাদার আব্দুল খালেকের তৃতীয় ছেলে। ঢাকায় একটি বেসরকারি আর্কিটেকচার কোম্পানিতে সিভিল ইঞ্জিনিয়ার পদে চাকরি করতেন আলমগীর।
মঙ্গলবার ছুটিতে ফুলপুরে নিজ বাড়িতে এসেছিলেন তিনি। শুক্রবার জুমার পর বাড়ি থেকে কর্মস্থলে ফেরার পথে খিলগাঁও রেল ক্রসিংয়ে একটি দ্রুতগামী ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বহু সম্ভাবনাময় উদীয়মান তরুণ সিভিল ইঞ্জিনিয়ার আলমগীর ট্রেন দুর্ঘটনায় মারা যাওয়ার সংবাদ ফুলপুরে ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সদা হাস্যোজ্জল আলমগীরের মৃত্যুতে বিভিন্ন মহল থেকে শোক ও দুঃখ প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করা হয়। আজ শনিবার রাত ৮টায় ফুলপুর ডিগ্রি কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ