Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ডোমারে নিখোঁজ শিশুর লাশ পুকুর থেকে উদ্ধার

প্রকাশের সময় : ৩ মে, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর ডোমারে পুকুরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ শিশু আর্নিকা আক্তারের (৯) লাশ পুকুর থেকে উদ্ধার করেছে রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল।
গতকাল সোমবার গভীর রাতে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে উপজেলার হরিণচড়া ইউনিয়নের উত্তর হরিণচড়া ডাঙ্গাপাড়া গ্রামের আজহারুল ইসলামের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত আর্নিকা ডোমার পৌরসভার ৯নং ওয়ার্ড ভাটিয়াপাড়া গ্রামের আনারুল ইসলামের মেয়ে এবং ছোটরাউতা জোপাখুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।
স্থানীয়রা জানান, গতকাল সোমবার দুপুরে আর্নিকাসহ দুইজন পুকুরে মাছ ধরতে আসে। প্রথমে কিছু মাছ ধরে বাড়িতে দিয়ে আসার পর আবারো সে পুকুরে মাছ ধরতে আসে। তখন থেকে সে আর বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে পুকুরে পরতে পারে ভেবে ডোমার ফায়ার সার্ভিসকে খবর দেয়। ডোমার ফায়ার সার্ভিস এক ঘণ্টা চেষ্টা চালিয়ে উদ্ধার করতে না পেরে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়।
রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে পুকুর থেকে তার লাশ উদ্ধার করে। ডুবুরি দল আসায় আশেপাশের এলাকা থেকে হাজার হাজার জনতা পুকুরে ভিড় জমায়। আর্নিকার লাশ উদ্ধারের সাথে সাথে সেখানে এক হৃদয় বিদারক ঘটনার অবতারণা হয়। আর্নিকার আত্মীয় স্বজন ও পড়শিদের কান্নায় ভারী হয়ে ওঠে এলাকার পরিবেশ।
ডোমার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ভূপেন্দ্র নাথ বর্মন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহযোগিতায় লাশটি উদ্ধার সম্ভব হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন