Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

টঙ্গীতে গণপিটুনিতে ছিনতাইকারী নিহত

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

টঙ্গীতে ছিনতাইকালে গণপিটুনিতে রাসেল ওরফে গিট্টু রাসেল (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে টঙ্গীর আরিচপুর এলাকায় এ ঘটনা ঘটে। রাসেল টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাত ৮টার দিকে টঙ্গীর আরিচপুর এলাকায় গিট্টু রাসেলসহ সাত-আটজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে শ্রমিক ও পথচারীদের পথরোধ করে ছিনতাইয়ের চেষ্টা করছিল। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাদের ধাওয়া দিয়ে গিট্টু রাসেলকে আটক করে। এ সময় তার অন্য সহযোগীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গিট্টু রাসেলকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে টঙ্গী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন বলেন, গিট্টু রাসেলসহ সাত-আটজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে শ্রমিক ও পথচারীদের পথরোধ করে ছিনতাইয়ের চেষ্টা করছিল। এলাকাবাসী ধাওয়া দিয়ে ধরে গণপিটুনি দেয়। এতে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাসেলের লাশ উদ্ধার করা হয়। নিহত রাসেলের বিরুদ্ধে টঙ্গী থানায় ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২০ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন