Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক রফিকুল ইসলাম স্মরণে দোয়া মাহফিল

ঠাকুরগাও সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 ঠাকুরগাঁওয়ের মরহুম সাংবাদিক রফিকুল ইসলাম স্মরণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার ঠাকুরগাঁও প্রেসক্লাব হলরুমে এ অনুষ্ঠান হয়। সাংবাদিক রফিকুল ইসলাম দৈনিক ইনকিলাবের ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। অনুষ্ঠানের শুরুতে সাংবাদিক রফিকুল ইসলাম স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে স্মরণসভা ও দোয়া মাহফিলে বক্তব্য দেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, প্রবীণ সাংবাদিক আখতার হোসেন রাজা, আব্দুল লতিফ, শাহিন ফেরদৌস, গোলাম সারোয়ার স¤্রাট, এসএম জসিম উদ্দীন প্রমুখ। বক্তারা বলেন, সাংবাদিক রফিকুল ইসলাম একজন ভালো মানুষ ছিলেন। তিনি সব সময় সাংবাদিকদের সুখ দুঃখের সাথী ছিলেন। আলোচনা শেষে সাংবাদিক রফিকুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা খলিলুর রহমান। উল্লেখ্য, গত ২০ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে সাংবাদিক রফিকুল ইসলাম ইন্তেকাল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ