Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে গ্রেপ্তারের পর মাদকের আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১০:২০ এএম

শনিবার রাত দেড়টার দিকে টেকনাফ সদরের নাজিরপাড়া এলাকায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন নৌকাঘাটে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশের ভাষ্য।
নিহত জিয়াউর রহমান (৩৫) ওই এলাকার মোহাম্মদ ইসলামের ছেলে। তার বিরুদ্ধে মাদক চোরাচালানসহ বিভিন্ন অভিযোগে মহেশখালী থানায় ২১টি মামলা রয়েছে ।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের করা শীর্ষ মাদক চোরাকারবারিদের তালিকাতেও জিয়ার নাম রয়েছে বলে পুলিশের ভাষ্য।

টেকনাফের ওসি প্রদীপ বলেন, দীর্ঘদিন ধরে পলাতক জিয়া শনিবার সন্ধ্যায় পুলিশের হাতে ধরা পড়ে। জিজ্ঞাসাবাদে তার কাছে পাওয়া তথ্যের ভিত্তিতে রাতে তাকে সঙ্গে নিয়ে ইয়াবা উদ্ধারে অভিযানে বের হয় পুলিশের একটি দল।
“নাজিরপাড়ায় পৌঁছালে সেখানে অবস্থান নিয়ে থাকা জিয়াউর রহমানের সহযোগীরা পুলিশের দিকে গুলি ছুড়তে শুরু করে। পুলিশও তখন আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে জিয়া গুলিবিদ্ধ হয়।”
টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।
তিনি বলেন, এ অভিযানে তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি পিস্তল, তিনটি দেশে তৈরি বন্দুক, ২৩ রাউন্ড গুলি এবং ২০ হাজার ইয়াবা পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ