Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে প্রেমিকের সঙ্গে বিয়ে না দেয়ায় বিধবার আত্মহত্যা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১১:৩৯ এএম

নাটোরের বড়াইগ্রামে প্রেমিকের সঙ্গে বিয়ে না দেয়ায় সুখী খাতুন (২২) নামে এক বিধবা তরুণী ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। রোববার রাতে উপজেলার মেরিগাছা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুখী মেরিগাছা গ্রামের মৃত জোবদুল ইসলামের মেয়ে।

স্থানীয়রা জানান, প্রায় এক বছর আগে সুখীর স্বামী মারা গেলে তিনি একমাত্র ছেলেকে নিয়ে বাবার বাড়ি চলে আসেন। সম্প্রতি একই এলাকার বিবাহিত এক যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি সুখী তার মা ও ভাইদের জানিয়ে তার বিয়ের ব্যবস্থা করতে বলেন।

তারা বিবাহিত যুবকের সঙ্গে বিয়ে দিতে আপত্তি করায় সোমবার সন্ধ্যায় তিনি সবার অগোচরে বিষাক্ত ট্যাবলেট সেবন করেন। পরে গোঙানির শব্দে স্বজনরা বুঝতে পেরে দ্রুত বড়াইগ্রাম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বড়াইগ্রাম থানার ডিউটি অফিসার এসআই মতিউর রহমান জানান, সোমবার সকালে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার মা রমেলা বেগম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ