Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

আড়াইহাজারে সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ ৬ জন আহত

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ৩:২৯ পিএম

আড়াইহাজারে সন্ত্রাসীদের হামলায় দৈনিক আমার সংবাদ পত্রিকার সাংবাদিক শাহজাহান কবিরসহ তার পরিবারের ৬জন গুরুতর আহত হয়েছে । রোববার সকাল ১০টায় উপজেলার ছোট বিনাইরচর গ্রামে এই ঘটনা ঘটে। এদের মধ্যে ৪ জন আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হয়েছে।

সাংবাদিক শাহজাহান কবির জানান, রোববার সকালে অনুমান ১০টার দিকে সাংবাদিক শাহজাহান কবিরের ছোট ভাই ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-আমিন (২৭) পারিবারিক কাজে একই গ্রামে তার চাচা মারফত আলীর বাড়ীতে অবস্থান করছিলো। এ সময় পূর্ব শত্রæতার জেরে প্রতিবেশী বারেক , আলম , মানিক , রতন, আশরাফুল , শরীফুল, নাঈম গং একজোটবদ্ধ হয়ে তার উপর হামলা চালায় এবং তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সংবাদ পেয়ে সাংবাদিক শাহজাহান কবির ও তার পরিবারের অন্যান্য লোকজন আলÑআমিনকে বাাঁচাতে ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা তাকেসহ তার মা খাতিমুন বেগম (৬০), অপর ভাই রাসেল (২৫), ফুপাতো ভাই সাদেক (৩০), চাচাতো ভাই আক্তার হোসেনকে (৩২) কুপিয়ে এবং তার বোন ফারহানা আক্তার রুমাকে (৩০) পিটিয়ে গুরুতর আহত করে। এ ব্যাপারে শাহজাহান কবির বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আড়াইহাজার থানার ওসি আকতার হোসেন জানান, ঘটনার তদন্তে পুলিশ পাঠানো হয়েছে। অপর দিকে এই ঘটনার জড়িতদের গ্রেফতার করে শাস্তির দাবী করেছেন আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ ও সম্পাদক মজিবুর রহমানসহ সকল সাংবাদিকবৃন্দ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ