Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজার-৩ আসনে নৌকার প্রার্থী নিয়ে গুঞ্জন

এস এম উমেদ আলী, মৌলভীবাজার থেকে : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মৌলভীবাজার-৩ আসন থেকে কে মনোনয়ন পেয়েছেন এ নিয়ে জেলা জুড়ে দিনভর চলছে নানা গুঞ্জন। বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া, অনলাইন ভার্সন, টিভি স্ক্রল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগের দু’জন মনোনয়নপ্রত্যাশীর নাম আসায় আর কৌতূহল সৃষ্টি হয় উভয়ের সমর্থক ও সাধারণ মানুষের মধ্যে।
সকাল থেকে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার অনলাইন ভার্সন ও টিভি স্ক্রলে মরহুম সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর স্ত্রী বর্তমান এমপি সৈয়দা সায়রা মহসীনের নাম দেখে তার সর্মথক ও অনুসারীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়ে এই পোস্ট দিলে তা ভাইরাল হয়।

অপরদিকে, জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদের সমর্থক ও অনুসারীরা তিনি দলীয় মনোনয়ন ও নৌকার কান্ডারী হিসেবে মনোনীত হয়েছেন এমন খবর ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করেন। ফেসবুকে ভাইরাল হওয়া ওই পোস্টে দেখা যায় দলীয় প্রার্থী মনোনীত হওয়ার চিঠি ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদের ছবি দিয়ে অভিনন্দন জানানো হয়েছে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে একই আসনে এক দলের দুই প্রার্থীর মনোনয়ন নিয়ে খবর প্রচারিত হওয়ায় নেতাকর্মীসহ স্থানীয় কৌতূহলী লোকজনও বিভ্রান্তির মধ্যে পড়েন। দিনভর বিষয়টি নিয়ে জেলা জুড়ে দলীয় নেতাকর্মীসহ স্থানীয়দের মধ্যে ধ্রুজালের সৃষ্টি হয়। গণমাধ্যম কর্মী ও দলের জেলা কমিটির নেতৃবৃন্দের কাছে মুঠোফোনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী নিয়ে অনেকেই জানতে চান।

তবে দলীয় প্রার্থী নিয়ে এমন ধু¤্রজালের বিষয়টি বিকেলের দিকে অনেকটাই কমে আসে জেলা নেতৃবৃন্দের দেওয়া তথ্যে। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রাধা পদ দেব সজল জানান, জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ দলীয় মনোনয়ন পেয়ে এই আসনে নৌকার মাঝি নিশ্চিত হয়েছেন। দলীয় ভাবে মনোনীত হওয়ার চিঠি নেছার আহমদের নামেই ইস্যু হয়েছে।
অপরদিকে, বর্তমান সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীনের মেয়ে সৈয়দা সানজিদা শারমিন জানান, সৈয়দা সায়রা মহসীনকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে মর্মে টিভি স্ক্রল ও অনলাইন ভার্সন নাম প্রকাশ হয়। এই মুহূর্ত (সন্ধ্যা ৬ টা) পর্যন্ত টিভি স্ক্রলে যাচ্ছে মনোনয়ন পেয়েছেন সায়রা মহসীন, কিন্তু অদৃশ্য কারণে এখন পর্যন্ত দলীয় প্রার্থীর মনোনয়নের কোন চিঠি তাদের হাতে পৌঁছেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ