Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রূপগঞ্জে অস্ত্রসহ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জাহিদুল ইসলাম ওরফে কালা ভাগ্নে নামে এক সন্ত্রাসীকে দেশীয় তেরী অস্ত্র ওয়ান শ্যুটারগানসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকা থেকে ওই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাহিদুল ইসলাম উপজেলার সোনাব এলাকার মৃত জাকির হোসেনের ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আরিফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জাকির হোসেনকে একটি ওয়ান শ্যুটার গান ও একটি কার্তুজসহ গ্রেফতার করেন। গ্রেফতারকৃতের বিরুদ্ধে অস্ত্র মামলা দায়ের করা হয়। পরে গ্রেফতারকৃতকে রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
এদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আব্দুল হক আব্দু নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে উপজেলার দড়িকান্দি পূর্বপাড়া এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আব্দুল হক আব্দু উপজেলার দড়িকান্দি পূর্বপাড়া এলাকার আফসার উদ্দিনের ছেলে।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রূপন চন্দ্র সরকার জানান, গ্রেফতারকৃত আব্দুল হক আব্দু দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে খবর ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আব্দুল হক আব্দুকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ