Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুইজারল্যান্ডে বহুতল ভবনে আগুন, শিশুসহ নিহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ৬:২৭ পিএম

সুইজারল্যান্ডের উত্তর-পশ্চিমাঞ্চলের জোলোঠোন শহরের একটি বহুতল ভবনে অগ্নিকান্ডের ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাণ হারিয়েছেন শিশুসহ অন্তত ছয়জন। স্থানীয় সময় রোববার রাতে এ ঘটনা ঘটে। পুলিশের বরাতে এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে সংবাদমাধ্যম ডেইলি মেইল।
পুলিশ জানায়, ঘটনার সময় রাত প্রায় ২টা ১০ মিনিটে অ্যাপার্টমেন্টটির এক বাসিন্দা সিঁড়িতে ধোঁয়া লক্ষ্য করে কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করে। সে সময় ভবনটিতে প্রায় ২০ জনের মতো লোক ছিল বলে জানায় তারা। পরে বহু দমকল কর্মী ঘটনাস্থলে গিয়ে এই আগুন নিয়ন্ত্রণে আনেন।
উদ্ধার কর্মীদের মতে, ভবনটির নিচের অংশ থেকে এই আগুনের সূত্রপাত হয়। পরে সম্পূর্ণ ভবনটি ধোঁয়ায় ছেয়ে যায় এবং এর জানালা দিয়ে ধোঁয়া বের হতে শুরু করে।
উল্লেখ্য, দমকল কর্মীরা আগুন লাগার প্রকৃত কারণ অনুসন্ধানে মাঠে নেমেছেন। এর আগে আগুনে দগ্ধ আরও অজ্ঞাত সংখ্যক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ